Advertisement
৩০ মার্চ ২০২৩
SC East Bengal

৯৫ মিনিটে গোল খেয়ে জয় হাতছাড়া ইস্টবেঙ্গলের

আইএসএলে প্রথম জয়ের খোঁজে ছিল এসসি ইস্টবেঙ্গল। কিন্তু তা হাতের মুঠো থেকে বেরিয়ে গেল শেষ মুহূর্তে।

এগিয়ে গেল এসসি ইস্টবেঙ্গল। উচ্ছ্বাস ফুটবলারদের। ছবি: আইএসএল।

এগিয়ে গেল এসসি ইস্টবেঙ্গল। উচ্ছ্বাস ফুটবলারদের। ছবি: আইএসএল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ২০:০১
Share: Save:

জেতা ম্যাচ বেরিয়ে গেল এসসি ইস্টবেঙ্গলের হাতের মুঠো থেকে। নির্ধারিত ৯০ মিনিটে এগিয়ে ছিল তারা। কিন্তু, ইনজুরি টাইমের পঞ্চম মিনিটে ১৯ বছর বয়সি জিকসন সিংহের জোরাল হেডে সমতা ফেরাল কেরল ব্লাস্টার্স।

Advertisement

এ বারের আইএসএলে ৬ ম্যাচ হয়ে গেল। কিন্তু এখনও জয়ের মুখ দেখল না রবি ফাওলারের এসসি ইস্টবেঙ্গল। রবিবার মনে হচ্ছিল, অবশেষে আসতে চলেছে ৩ পয়েন্ট। বেশ কয়েক বার ব্যবধান বাড়ানোর মতো জায়গায় পৌঁছেও গিয়েছিল এসসি ইস্টবেঙ্গল। কিন্তু গোলের সংখ্যা বাড়েনি। অন্তত, দু’বার নিশ্চিত গোলের থেকে ফিরে আসতে হয়েছে তাদের।

প্রথমার্ধে ১৩ মিনিটে এগিয়ে গিয়েছিল এসসি ইস্টবেঙ্গল। কেরলের বাকারি কোনের শরীরে লেগে বল জড়িয়ে গিয়েছিল জালে। আত্মঘাতী গোলে ১-০ করেছিল লাল-হলুদ শিবির। বিরতিতে সেটাই ছিল স্কোর।

দ্বিতীয়ার্ধে গোল শোধের জন্য বার বার আক্রমণে উঠতে থাকে কেরল। এসসি ইস্টবেঙ্গলের গোলরক্ষক দেবজিৎ মজুমদারকে তখন দুর্ভেদ্য দেখিয়েছিল। তিনি হয়ে ওঠেন ‘সেভজিৎ’। প্রতিআক্রমণে সুযোগ আসে এসসি ইস্টবেঙ্গলের কাছেও। কিন্তু, তা কাজে লাগানো যায়নি।

Advertisement

অবশেষে, ইনজুরি টাইমের পঞ্চম মিনিটে সমতা ফেরাল কেরল ব্লাস্টার্স। হেডে গোল করলেন জিকসন সিংহ (১-১)। ইনজুরি টাইমের একেবারে শেষ মুহূর্তে গোল করার কাছে পৌঁছে গিয়েছিলেন কেরলের সাহাল। কিন্তু জয়সূচক গোল করতে পারেননি তিনি।

৬ ম্যাচে কেরলের পয়েন্ট এখন ৩। সমসংখ্যক ম্যাচে এসসি ইস্টবেঙ্গলের পকেটে ২ পয়েন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.