Advertisement
১৮ জুন ২০২৪
ISL 2020

জেতা ম্যাচ ৯৫ মিনিটের গোলে ড্র, বিমর্ষ ইস্টবেঙ্গল কোচ

ফাওলারের গলায় দলের ভারতীয় ফুটবলারদেরও প্রশংসা শোনা যায় এদিন।

হতাশ রবি ফাওলার। ছবি সংগৃহীত।

হতাশ রবি ফাওলার। ছবি সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২০ ০১:৪৫
Share: Save:

ম্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত এগিয়ে থেকেও জয় না পাওয়ায় হতাশ এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলার।

রবিবার কেরালা ব্লাস্টার্সের সঙ্গে ১-১ ড্র করার পরে ফাওলার বললেন, “এই ম্যাচটা আমাদেরই জেতা উচিত ছিল। কিন্তু এত সুযোগ হাতছাড়া করলে কি আর জেতা যায়? শুধু এটা নয়, আরও কয়েকটা ম্যাচে জিততে পারতাম আমরা। কিন্তু ফাইনাল থার্ডে আমরা প্রচুর ভুল করছি। এটাই সমস্যা”।

এদিন ৯৫ মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও ব্লাস্টার্সের পরিবর্ত মিডফিল্ডার জিকসন সিংয়ের গোলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় ইস্টবেঙ্গলকে। ম্যাচের পর ব্রিটিশ কোচ ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে বলেন, “ফিনিশিংয়ে আরও উন্নতি করতে হবে আমাদের। অনেক সময়েই এই ব্যাপারে বিপক্ষের চেয়ে আমরা পিছিয়ে থেকেছি”।

আরও পড়ুন: ৯৫ মিনিটে গোল খেয়ে জয় হাতছাড়া ইস্টবেঙ্গলের

এদিন প্রথম এগারোয় কোনও ফরোয়ার্ডকে না রাখা নিয়ে ইস্টবেঙ্গল কোচ বলেন, “অনুশীলনে প্রচুর পরিশ্রম করি আমরা। আক্রমণ ভাগে আমাদের ভাল মানের খেলোয়াড় প্রয়োজন ছিল, যারা শুধু গোল করবে না, সতীর্থদেরও সাহায্য করবে। সেই জন্যই পিলকিংটনকে একেবারে সামনে রাখা হয়েছিল। কারণ, আজ জেতার জন্যই মাঠে নেমেছিলাম আমরা”।

গত ম্যাচে অ্যারন আমাদি মাঠে নামলেও এই ম্যাচে তাঁকে না খেলানো নিয়ে লাল-হলুদ কোচ জানান, “ওর চোটটা এখনও রয়েছে। জোর করে কাউকে খেলাতে চাই না। ও মাঠে নামার জন্য তৈরি ছিল না। যদিও স্ক্যানে কিছু পাওয়া যায়নি। কিন্তু কেউ মানসিক ভাবে প্রস্তুত না থাকলে তাকে মাঠে না নামানোই ভাল”।

আরও পড়ুন: এটিকে মোহনবাগানের সঙ্গে ব্যবধান বাড়াল মুম্বই সিটি

ফাওলারের গলায় দলের ভারতীয় ফুটবলারদেরও প্রশংসা শোনা যায় এদিন। জানুয়ারিতে যে আরও কয়েকজন ফুটবলার আনা হবে দলে, তাও বলেন। তবে কারও নাম জানাননি। শুধু বলেন, “দলকে আরও শক্তিশালী করতে হবে। এই ব্যাপারে ভিতরে ভিতরে কাজ চলছে। আশা করি কয়েকজন ভাল খেলোয়াড়কে আনা হবে”।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE