Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ধোনির দুঃখের দিন, বিরাটের হতাশার রাত

রবিবারের দিনটা হওয়ার কথা ছিল ভারতীয় ক্রিকেটের দুই মেগা তারকার। দুপুরটা ধোনির, রাতটা কোহালির। কিন্তু অভাবনীয় ভাবে আইপিএলের দুই ফেভারিট দলই হে

১৮ এপ্রিল ২০১৬ ০৪:৫০
Save
Something isn't right! Please refresh.
Popup Close

রবিবারের দিনটা হওয়ার কথা ছিল ভারতীয় ক্রিকেটের দুই মেগা তারকার। দুপুরটা ধোনির, রাতটা কোহালির। কিন্তু অভাবনীয় ভাবে আইপিএলের দুই ফেভারিট দলই হেরে গেল এ দিন। মোহালিতে কিংগস ইলেভেন পঞ্জাবের কাছে পুণে সুপারজায়ান্টস হারল ৬ উইকেটে। অন্য দিকে কুইন্টন ডি’ককের দুর্দান্ত সেঞ্চুরি জিততে দিল না কোহালির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে। মোহালিতে প্রথমে ব্যাট করে পুণে তোলে ১৫২। পুণে ক্যাপ্টেন করেন ১ রান। কিংগসের হয়ে মুরলী বিজয় (৪৯ বলে ৫৩) ও মনন ভোরার (৩৩ বলে ৫১) পাশাপাশি দুরন্ত ব্যাটিং করেন গ্লেন ম্যাক্সওয়েলও (১৪ বলে ৩২)। পঞ্জাব জেতে ৬ উইকেটে। দ্বিতীয় ম্যাচে পুণের মতো একই অবস্থা হল বেঙ্গালুরুরও। কুইন্টন ডি’ককের ৫১ বলে ১০৮ রানের ঝড়ে ১৯২ রানের টার্গেট রেখেও দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে সাত উইকেটে হারল আরসিবি। ব্যর্থ কোহালির ৪৮ বলে ৭৯।

দুই অধিনায়কের রিপোর্ট কার্ড
সবিস্তারে দেখতে ক্লিক করুন...

Advertisement



রাইজিং পুণে সুপারজায়ান্টস ১৫২-৭ (দু’প্লেসি ৬৭, মোহিত ৩-২৩), কিংগস ইলেভেন পঞ্জাব ১৫৩-৪ (বিজয় ৫৩, ভোরা ৫১, এম অশ্বিন ৩-৩৬)।


সবিস্তারে দেখতে ক্লিক করুন...



রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ১৯১-৫ (কোহালি ৭৯, ডে’ভিলিয়ার্স ৫৫), দিল্লি ডেয়ারডেভিলস ১৯২-৩ (ডি’কক ১০৮, নায়ার ৫৪ ন.আ)।

আরও পড়ুন:
আইপিএলের সময়সূচি
আইপিএলের পয়েন্ট টেবল



Something isn't right! Please refresh.

Advertisement