Advertisement
১১ মে ২০২৪
Bhavinaben Patel

Bhavinaben Patel: ‘ইচ্ছা থাকলে সব কিছুই সম্ভব’, ফাইনালে উঠে বললেন সোনার স্বপ্ন দেখা ভাবিনাবেন

জীবনের প্রথম প্যারালিম্পিক্স। সেখানে যে ফাইনালে উঠে যাবেন তা ভাবতে পারেননি ভারতের প্যারা টেবিল টেনিস খেলোয়াড় ভাবিনাবেন পটেল।

ভাবিনাবেন পটেল।

ভাবিনাবেন পটেল। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ১৪:৪৭
Share: Save:

জীবনের প্রথম প্যারালিম্পিক্স। সেখানে যে ফাইনালে উঠে যাবেন তা ভাবতে পারেননি ভারতের প্যারা টেবিল টেনিস খেলোয়াড় ভাবিনাবেন পটেল। নিজের সেরাটা দেওয়ার লক্ষ্যে ছিলেন। তাতেই ফাইনালে উঠে রুপো নিশ্চিত করেছেন। সেমিফাইনালে চিনের ঝাং মিয়াওকে হারিয়েছেন ৩-২ ব্যবধানে। তারপরেই জানিয়েছেন, ইচ্ছেশক্তির জোরেই ফাইনালে উঠেছেন তিনি।

শনিবার ফাইনালে ওঠার পর ভাবিনাবেন বলেছেন, “যদি এ ভাবে ফাইনালে খেলতে পারি, তাহলে সোনা জিতবই। কখনও ফাইনালে ওঠার কথা ভাবিনি। শুধু নিজের ১০০ শতাংশ দেওয়ার কথা ভেবেছিলাম। সেটাই করেছি। নিজের ১০০ শতাংশ দিলে পদক জিততে অসুবিধা হওয়ার কথা নয়। মানসিক ভাবে ফাইনালের জন্য আমি তৈরি। ফাইনালেও ১০০ শতাংশ দিতে চাই।”

চিনা খেলোয়াড়দের হারানো অনেকেই কার্যত অসম্ভব বলে মনে করেন। সেটাকেও সম্ভব করে দেখিয়েছেন ভাবিনা। ম্যাচের পর বললেন, “চিনা খেলোয়াড়কে হারানো অনেকেই অসম্ভব বলে মনে করেন। সেটা করতে পেরে আমি গর্বিত। প্রমাণ করে দিয়েছি যে কোনও কিছুই অসম্ভব নয়। যদি মনের ইচ্ছা থাকে তাহলে যে কোনও কিছুই হাসিল করা সম্ভব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE