Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

India vs England 2021: লর্ডসের পর লিডসেও হাজির জারভো, ফের মাঠে ইংরেজ সমর্থকের দাপাদাপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ অগস্ট ২০২১ ১৪:৩২
জারভোকে ধরে নিয়ে যাচ্ছেন নিরাপত্তারক্ষী।

জারভোকে ধরে নিয়ে যাচ্ছেন নিরাপত্তারক্ষী।
ছবি রয়টার্স

লর্ডসের পর লিডসেও দেখা গেল জারভোকে। এই ইংরেজ ক্রিকেট সমর্থক লর্ডসে নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে মাঠে ঢুকে পড়েছিলেন। এ বার লিডসে তৃতীয় টেস্টেও দেখা গেল তাঁকে। নিরাপত্তারক্ষীরা যথারীতি তাঁকে মাঠ থেকে বের করে দিয়েছেন।

লর্ডসের তৃতীয় দিন চা-বিরতির পর খেলা শুরু হওয়ার সময়েই মাঠে দেখা যায় ওই ইংরেজ সমর্থককে। তিনি ভারতের জার্সি পরে ছিলেন। পিঠে লেখা ছিল ‘জারভো’। জার্সি নম্বর ৬৯। নিরাপত্তারক্ষীরা তাঁকে সরিয়ে নিয়ে যাওয়ার সময় প্রবল বাধা দেন তিনি। দাবি করেন, তিনি ভারতীয় দলেরই একজন সদস্য হিসেবে ফিল্ডিং করতে নেমেছেন।

লিডসে তাঁকে দেখা গেল অন্য বেশে। তৃতীয় দিন রোহিত শর্মা সবে তখন আউট হয়ে সাজঘরে ফিরছেন। সিঁড়ি দিয়ে নামছিলেন বিরাট কোহলী। তার আগেই ক্রিজে হাজির জারভো। এ বার তিনি হেলমেট, ব্যাট নিয়ে পুরোদস্তুর ভারতীয় ব্যাটসম্যানের রূপে। মুখে মাস্কও দেখা গিয়েছে। এ বার তাঁর দাবি ছিল, ভারতীয় দলের হয়ে ব্যাটিং করতে নেমেছেন। বিষয়টি বেশি দূর গড়ানোর আগেই নিরাপত্তারক্ষীরা তাঁকে সরিয়ে নেন।

Advertisement

তবে একই ব্যক্তি পর পর দু’বার মাঠের নিরাপত্তা ভেদ করে ঢুকে পড়ায় প্রশ্ন উঠেছে নিরাপত্তারক্ষীদের ভূমিকা নিয়ে। সমর্থকরা মনে করছেন, জার্ভো শান্তশিষ্ট হলেও বাকি অন্য কেউ মাঠে ঢুকে ঝামেলা পাকাতে পারেন।

আরও পড়ুন

Advertisement