Advertisement
৩০ জানুয়ারি ২০২৩
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পেলেও ‘সিআর ৭’-কে পাবে না ম্যাঞ্চেস্টার ইউনাইটেড

সাত নম্বর জার্সি পরে একের পর দর্শনীয় গোল করছেন তিনি। বিপক্ষের রক্ষণে ঝড় তুলছেন সিআর ৭। এই মরসুমে সেই ছবি দেখতে নাও পাওয়া যেতে পারে।

নাও দেখা যেতে পারে এই জার্সি।

নাও দেখা যেতে পারে এই জার্সি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ১২:১৪
Share: Save:

১২ বছর পর ফের লাল জার্সিটা পরবেন তিনি। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জার্সিতে সাত নম্বর থাকবে কী? প্রিমিয়ার লিগের নিয়ম অনুযায়ী তা সম্ভব নয়। মরসুম শুরু হয়ে গিয়েছে এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সাত নম্বর জার্সিটি এডিসন কাভানির দখলে। অর্থাৎ সিআর ৭-কে এই মরসুমে দেখতে পাওয়ার সম্ভাবনা খুব কম।

প্রিমিয়ার লিগের নিয়ম বলছে, মরসুম শুরুর আগে দলের প্রতিটা খেলোয়াড়কে জার্সি নম্বর-সহ নথিভুক্ত করতে হবে। সেই মরসুমে যদি কেউ ক্লাব ছাড়েন তবেই সেই ফুটবলারের জার্সি অন্য কেউ পরতে পারবেন। সেই নিয়ম অনুযায়ী যেহেতু ম্যাঞ্চেস্টারের সাত নম্বর জার্সি পরছেন কাভানি, রোনাল্ডোকে অন্য কোনও নম্বরের জার্সি পরতে হবে।

Advertisement

এখনও অবধি এই নিয়মে কোনও বদল আনেননি ইপিএল কর্তৃপক্ষ। রোনাল্ডোর জন্য নিয়মে বদল করা হবে কি না তা সময় বলবে। কাভানিকে ছেড়ে দেওয়ারও কোনও পরিকল্পনা নেই ম্যাঞ্চেস্টারের। তাই রোনাল্ডোর সাত নম্বর জার্সি পাওয়ার সম্ভাবনা খুবই ক্ষীণ। ছোটবেলার ক্লাব স্পোর্টিং লিসবনে ২৮ নম্বর জার্সি পরতেন রোনাল্ডো। ১২ বছর পর পুরনো ক্লাবে ফিরে কি সেই নম্বরের জার্সিই পরতে দেখা যাবে তাঁকে?

জুভেন্টাসের পাঠ চুকিয়ে ম্যাঞ্চেস্টারে রোনাল্ডো। ম্যাঞ্চেস্টার সিটিতে আসতে পারেন বলে প্রথমে জানা গেলেও শুক্রবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেড জানিয়ে দেয় তাদের দলেই আসছেন পর্তুগিজ তারকা। সঙ্গে সঙ্গে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে রোনাল্ডোর পুরনো ছবি, ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে সাত নম্বর জার্সি পরে একের পর দর্শনীয় গোল করছেন তিনি। বিপক্ষের রক্ষণে ঝড় তুলছেন সিআর ৭। এই মরসুমে সেই ছবি দেখতে নাও পাওয়া যেতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.