Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

The Ashes: ‘ও তো ক্লাবে গিয়ে মেয়ের দৃষ্টি আকর্ষণ করতে চায়’, কার সম্পর্কে বললেন অ্যান্ডারসন?

অ্যাশেজের আগে ঘরের মাঠে নিউজিল্যান্ড, ভারত ও পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট খেলবে ইংল্যান্ড।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ মে ২০২১ ১৮:৫৩
Save
Something isn't right! Please refresh.
মার্নাস লাবুশেনের ব্যাটিংয়ের ধরন দেখে কটাক্ষ করলেন জেমস অ্যান্ডারসন।

মার্নাস লাবুশেনের ব্যাটিংয়ের ধরন দেখে কটাক্ষ করলেন জেমস অ্যান্ডারসন।
ফাইল চিত্র

Popup Close

সবকিছু ঠিকঠাক থাকলে বছরের শেষে অ্যাশেজ যুদ্ধ শুরু হবে। কিন্তু এর আগে মার্নাস লাবুশেনের ব্যাটিংয়ের ধরন দেখে কটাক্ষ করলেন জেমস অ্যান্ডারসন। কয়েক দিন আগে কাউন্টি ক্রিকেটে ল্যাঙ্কাশায়ার বনাম গ্ল্যমারগনের ম্যাচ চলছিল। সেই খেলায় অ্যান্ডারসনের আউট সুইং বলে খোঁচা দিয়ে সাজঘরে ফিরে যান অস্ট্রেলিয়ার মার্নাস লাবুশেন। সেই আউট হওয়ার প্রসঙ্গ নিয়ে এই তরুণ অজি ব্যাটসম্যানকে কটাক্ষ করলেন ইংল্যান্ডের জোরে বোলার।

বিবিসি পডকাস্টে অ্যান্ডারসন বলেন, “শুরুতেই ব্যাটসম্যানকে আউট করতে পারলে আত্মবিশ্বাস অনেক বেড়ে যায়। এর মজাই আলাদা। আর সেটা মার্নাস লাবুশেনের মতো ব্যাটসম্যান হলে তো সোনায় সোহাগা।” এরপরেই তিনি যোগ করেন, “ও ব্যাটিংয়ের সময় বড্ড বেশি নাচানাচি করে। ওর ব্যাটিং করার ধরন দেখে মনে হয় ও ডান্স ক্লাবের সুন্দরী মেয়েদের দৃষ্টি আকর্ষণ করতে চায়। ব্যাট করার সময় তেমন ভাবেই নাচানাচি করে। লাবুশেনের ব্যাটিংয়ের ধরন অনেকটা তেমনই।”

অ্যাশেজের আগে ঘরের মাঠে নিউজিল্যান্ড, ভারত ও পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট খেলবে ইংল্যান্ড। তেমনই জুলাই মাসে ওয়েস্ট ইন্ডিজ উড়ে যাবে অস্ট্রেলিয়া। কয়েক দিন আগে জো রুট অ্যাশেজ জেতার ব্যাপারে জোর দিয়েছিলেন। আর এ বার একধাপ এগিয়ে জোরে বোলারদের মধ্যে টেস্টে সর্বাধিক ৬১৪ উইকেটের মালিক বিপক্ষ শিবিরের উপর মানসিক চাপ বাড়াতে শুরু করে দিলেন।

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement