Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jofra Archer

উল্টো সুর আর্চারের, বছরের শেষ দিকে আইপিএল হলে খেলতে রাজি তিনি

দেশের খেলা থাকায় অইন মর্গ্যান হয়তো আইপিএল-এর শেষাংশ খেলতে পারবেন না, এমন একটা প্রশ্ন উঠেছে।

জফ্রা আর্চার

জফ্রা আর্চার ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২১ ২২:০৩
Share: Save:

বছরের শেষের দিকে যদি আইপিএল আয়োজন করা হয় তাহলে সেখানে খেলতে তাঁর কোনও অসুবিধা নেই। জানিয়ে দিলেন জফ্রা আর্চার। ভারতীয় ক্রিকেট বোর্ড সেপ্টেম্বরে অসমাপ্ত আইপিএল শেষ করতে চাইছে। আর্চার আশাবাদী, সেখানে তিনি খেলতে পারবেন।

দেশের খেলা থাকায় অইন মর্গ্যান হয়তো আইপিএল-এর শেষাংশ খেলতে পারবেন না, এমন একটা প্রশ্ন উঠেছে। কিন্তু আর্চারের কথায় স্পষ্ট, আইপিএল-কে অগ্রাধিকার দিতে পারেন ইংরেজ ক্রিকেটাররা। উল্লেখ্য, শুক্রবার সাসেক্সের হয়ে কাউন্টি ক্রিকেট খেলতে নেমে দুটি উইকেট নিয়েছেন আর্চার। এ বারের আইপিএল-এ চোটের কারণে তিনি একটাও ম্যাচ না খেলে দেশে ফিরেছিলেন।

সাসেক্সের ইউটিউব চ্যানেলে বলেছেন, “যদি বছরের শেষের দিকে আইপিএল খেলা হয়, তাহলে আমার খেলতে সমস্যা নেই। ভারতে না যাওয়ার সিদ্ধান্ত নেওয়াটা বাড়াবাড়ি হবে।” চোট পাওয়ার পর যে ভাবে তাঁর আইপিএল দল রাজস্থান রয়্যালস পাশে দাঁড়িয়েছে, তার প্রশংসা করেছেন আর্চার। বলেছেন, “ওরা আমার সিদ্ধান্তকে সম্মান করেছে। গত তিন বছরে ওদের সঙ্গে সুন্দর সম্পর্ক তৈরি হয়েছে। স্টোকসেরও সমস্যা হয়েছিল। আমি জানি না ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামতে পারবে কি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Royals Jofra Archer ECB IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE