Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Joni Kauko

AFC CUP: অভিষেক হতে পারে কাউকোর, নাসাফের বিরুদ্ধে তৈরি এটিকে মোহনবাগান

ছন্দে থাকা হুগো বৌমাস দলে নেই। তাঁর জায়গাতেই প্রথম ম্যাচ খেলার সুযোগ পেতে পারেন ইউরো ফেরত কাউকো।

জনি কাউকো

জনি কাউকো টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১৫:২৪
Share: Save:

এফসি নাসাফের বিরুদ্ধে অভিষেক হতে পারে জনি কাউকোর। এএফসি কাপের ইন্টার জোনাল সেমিফাইনালে বুধবার খেলতে নামছে এটিকে মোহনবাগান। তার আগে ২২ জনের দল ঘোষণা করলেন এটিকে মোহনবাগান কোচ আন্তনিয়ো লোপেজ হাবাস

ছন্দে থাকলেও চোটের কারণে হুগো বৌমাস দলে নেই। তাঁর জায়গাতেই প্রথম ম্যাচ খেলার সুযোগ পেতে পারেন ইউরো ফেরত কাউকো। এএফসি কাপের আগের দুটি ম্যাচেই সবুজ-মেরুনের হয়ে প্রভাব ফেলেছিলেন বৌমাস। তিনি না থাকায় সমস্যা হতে পারে মিডফিল্ডে। তবে প্রথম ম্যাচ খেলতে নেমেই নিজেকে প্রমাণ করার জন্য মুখিয়ে থাকবেন কাউকো। ঠিক ভাবে মানিয়ে নিতে পারলে শক্তিশালী নাসাফের বিরুদ্ধে জিততই পারে এটিকে মোহনবাগান।

সেমিফাইনাল ম্যাচ হওয়ায় বাড়তি সতর্ক থাকছেন ফুটবলাররা। শুধু কাউকো নন, দলে এসেছেন দুই উইঙ্গার প্রবীর দাস ও মাইকেল সুসাইরাজ। রিজার্ভ দল থেকে মূল দলে এসেছেন তরুণ মিডফিল্ডার রবি বাহাদুর রানা। কার্ড সমস্যায় দলে নেই দীপক টাংরি। তাঁর জায়গাতেই দলে এসেছেন রবি।

নাসাফের বিরুদ্ধে রক্ষণ শক্তিশালী করার দিকে মন দিচ্ছেন হাবাস। মাজিয়া এবং বসুন্ধরা কিংসের বিরুদ্ধে একটি করে গোল খেতে হয়েছে। এবার নকআউট ম্যাচে তাই রক্ষণকে আরও আঁটোসাঁটো করতে চাইছেন হাবাস।

রক্ষণের পাশাপাশি টাইব্রেকার অনুশীলনেও জোর দিচ্ছেন হাবাস। রোজ প্রচুর পেনাল্টি শট নিচ্ছেন প্রীতম কোটাল, ডেভিড উইলিয়ামস, রয় কৃষ্ণরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Joni Kauko ATK Mohun Bagan afc cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE