Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

পেনাল্টিতে গোল করে জয় দিলেন রোনাল্ডো

নিজস্ব প্রতিবেদন
২৯ জানুয়ারি ২০১৯ ০২:২৮
নায়ক: লাজিয়োর বিরুদ্ধে গোল করে রোনাল্ডো। গেটি ইমেজেস

নায়ক: লাজিয়োর বিরুদ্ধে গোল করে রোনাল্ডো। গেটি ইমেজেস

লাজিয়ো ১ • জুভেন্তাস ২

রিয়াল মাদ্রিদে থাকার সময় সমর্থকেরা তাঁকে আদর করে ডাকতেন ‘পেনাল্দো’ বলে। স্পেন ছেড়ে ইটালিতে এসেও সেই সুনাম বজায় রেখেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

রবিবার সেরি আ’তে জুভেন্তাস ২-১ গোলে হারিয়েছে লাজিয়োকে। এবং জয় এল পেনাল্টি থেকে রোনাল্ডোর করা গোলেই। তার সঙ্গে যুক্ত হচ্ছে আরও একটি তথ্য। জুভেন্তাসে প্রথম বার খেলতে এসে টানা আট অ্যাওয়ে ম্যাচে গোল পেলেন রোনাল্ডো।

Advertisement

রবিবারের ম্যাচে রীতিমতো লড়াই করে জিততে হয়েছে জুভেন্তাসকে। ৭৪ মিনিট পর্যন্ত পিছিয়ে থাকার পর ম্যাচে সমতা ফেরান হোয়াও কানসেলো। ম্যাচ শেষের দুই মিনিট আগে পেনাল্টি থেকে রোনাল্ডোর গোলে স্বস্তি ফেরে জুভেন্তাস শিবিরে। ম্যানেজার ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি বলেছেন, ‘‘ম্যাচটা কঠিন ছিল। লাজিয়ো রক্ষণ এত জমাট ছিল যে, তা ভাঙতে সময় লেগে যায়।’’ রোনাল্ডো সম্পর্কে অ্যালেগ্রির মন্তব্য, ‘‘দলের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছে। ’’

জয় রিয়াল মাদ্রিদের: চোট সারিয়ে ফিরলেন গ্যারেথ বেল। রবিবার লা লিগায় রিয়াল মাদ্রিদও ৪-২ গোলে হারাল এস্পানিয়োলকে। জোড়া গোল কারিম বেঞ্জেমার। বাকি দু’টি গোল বেল এবং সের্খিও রামোসের। ম্যাচের ৭২ মিনিটে রাফায়েল ভারান লাল কার্ড দেখেন। ২১ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে রিয়াল।

ছুটছে পিএসজি: নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়র ছাড়াই জয় অব্যাহত প্যারিস সাঁ জারমাঁর। রবিবার ফরাসি লিগ ওয়ানে তারা ৪-১ গোলে হারায় রেন-কে। জোড়া গোল এডিনসন কাভানির। দলের হয়ে বাকি দুই গোল করেছেন আঙ্খেল দি মারিয়া এবং কিলিয়ান এমবাপে।

আরও পড়ুন

Advertisement