Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

চোট, দ্বিতীয় টেস্টে নেই উইলিয়ামসন, কোহলীদের বিরুদ্ধে নামার আগে চাপে কিউইরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৯ জুন ২০২১ ১৮:৪১
কনুইয়ের চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না কেন উইলিয়ামসন।

কনুইয়ের চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না কেন উইলিয়ামসন।
ছবি - টুইটার

শেষ পর্যন্ত আশঙ্কা সত্যি হল। কনুইয়ের চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না কেন উইলিয়ামসন। ফলে জো রুটদের বিরুদ্ধে দায়িত্ব সামলাবেন টম ল্যাথাম। কিন্তু প্রশ্ন হল নিউজিল্যান্ডের অধিনায়ক কি এই চোটের ধাক্কা কাটিয়ে উঠে ১৮ জুন থেকে শুরু হতে চলা বিশ্ব টেস্ট ফাইনালে মাঠে নামতে পারবেন? সেটা হলে কিউইদের পক্ষে ইতিবাচক হবে। না হলে বেশ চাপে থাকবে বিরাট কোহলীর বিপক্ষ।

উইলিয়ামসনের চোটের ব্যাপারে দলের মুখ্য প্রশিক্ষক গ্যারি স্টেড বলেন, “কেন উইলিয়ামসনকে বাদ দিয়ে দল গড়ার কথা ভাবাই যায় না। কিন্তু এ দিন নেটে ব্যাট করতে যাওয়ার আগে ইনজেকশন নিলেও ও ব্যথা অনুভব করছিল। তাই সবদিক চিন্তা করে ওকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিলাম। তাছাড়া বিশ্ব টেস্ট ফাইনাল নিয়েও আমরা মুখিয়ে আছি। ভারতের বিরুদ্ধে ওর মতো অধিনায়ক ও ব্যাটসম্যানকে দরকার। তাই এমন কঠিন সিদ্ধান্ত নেওয়া হল।”

লর্ডসে প্রথম টেস্ট খেলার সময় কনুইয়ে চোট পেয়েছিলেন উইলিয়ামসন। চোট পেয়েছেন স্পিনার মিচেল স্যান্টনারেরও। দ্বিতীয় টেস্টে পাওয়া যাবে না তাঁকে। ভারতের বিরুদ্ধে ফাইনালে নামার আগে চিন্তার ভাঁজ কিউই শিবিরে। আগামী ১০ জুন থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

Advertisement

আরও পড়ুন

Advertisement