Advertisement
১৭ এপ্রিল ২০২৪
New Zealand

England vs New Zealand: টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে চিন্তার ভাঁজ কিউই শিবিরে, কনুইয়ে চোট উইলিয়ামসনের

ভারতের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামার আগে দলের সব ক্রিকেটারদের দেখে নিতে চাইছে নিউজিল্যান্ড।

কেন উইলিয়ামসন।

কেন উইলিয়ামসন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ১০:৩৭
Share: Save:

সামনেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। তার আগে কনুইয়ে চোট কেন উইলিয়ামসনের। ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে এখনও পর্যন্ত অনিশ্চিত নিউজিল্যান্ডের অধিনায়ক। লর্ডসে প্রথম টেস্ট খেলার সময় কনুইয়ে চোট পেয়েছিলেন উইলিয়ামসন। দ্বিতীয় টেস্টে তিনি খেলবেন কি না সেই বিষয়ে বৃহস্পতিবার ম্যাচের আগে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। চোট রয়েছে কিউই স্পিনার মিচেল স্যান্টনারেরও। দ্বিতীয় টেস্টে পাওয়া যাবে না তাঁকে। ভারতের বিরুদ্ধে ফাইনালে নামার আগে চিন্তার ভাঁজ কিউই শিবিরে।

দ্বিতীয় টেস্টে প্রথম একাদশে দেখা যেতে পারে ট্রেন্ট বোল্টকে। তিনি দলে এলে বাদ পড়বেন কোনও একজন পেসার। লর্ডসে টিম সাউদি, কাইল জেমিসন এবং নিল ওয়াগনর খেলেছিলেন। বোল্ট দলে এলে এঁদের মধ্যে একজনকে বসতে হবে। টুইট করে এমনটাই জানিয়েছে নিউজিল্যান্ড শিবির। উইলিয়ামসন না খেললে তাঁর জায়গায় উইল ইয়ং বা রচিন রবীন্দ্র খেলার সুযোগ পাবেন। অধিনায়ক হিসেবে দেখা যাবে টম লাথামকে। ভারতের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামার আগে দলের সব ক্রিকেটারদের দেখে নিতে চাইছে নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ড শিবির যখন চোটের কবলে, ইংল্যান্ড শিবিরে তখন হানা দিয়েছে বিতর্ক। অলরাউন্ডার অলি রবিনসনকে নির্বাসিত করায় দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না তিনি। টুইট বিতর্কে নাম জড়িয়েছে জেমস অ্যান্ডারসনেরও। এখন দেখার তাঁকে নিয়ে কী সিদ্ধান্ত নেয় ইসিবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE