Advertisement
২৭ এপ্রিল ২০২৪
James Anderson

James Andreson: ব্রডকে দেখে সমকামী মনে হয়েছিল, ১১ বছর আগের টুইট নিয়ে বিতর্কে অ্যান্ডারসন

এক নাম না জানা ইংল্যান্ড ক্রিকেটারের টুইট নিয়েও বিতর্ক সামনে এসেছিল মঙ্গলবার। বুধবার বিতর্কে জড়িয়ে পড়লেন অ্যান্ডারসন।

স্টুয়ার্ট ব্রডকে ইঙ্গিত করে কী লিখেছিলেন জেমস অ্যান্ডারসন?

স্টুয়ার্ট ব্রডকে ইঙ্গিত করে কী লিখেছিলেন জেমস অ্যান্ডারসন? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ০৯:১৬
Share: Save:

বিতর্ক থামছেই না ইংল্যান্ড শিবিরে। একের পর এক ক্রিকেটারের বিতর্কিত টুইট সামনে আসছে। তালিকায় নতুন নাম জেমস অ্যান্ডারসন। ১১ বছর আগে তাঁর করা একটি টুইট ঘিরে ফের মুখ পুড়ল ইংরেজদের। স্টুয়ার্ট ব্রডকে ইঙ্গিত করে কী লিখেছিলেন সেই টুইটে?

২০ ফেব্রুয়ারি, ২০১০, অ্যান্ডারসন টুইট করে লেখেন, ‘নতুন ভাবে চুল কাটার পর ব্রডকে প্রথম বার দেখলাম। ঠিক জানি না, তবে আমার মনে হল ওকে ১৫ বছরের সমকামীদের মতো দেখাচ্ছে।’ এখন টুইটটি মুছে ফেলা হয়েছে। বিশ্ব ক্রিকেটে অন্যতম সেরা বোলার অ্যান্ডারসন। ঝুলিতে রয়েছে ৬০০-র বেশি টেস্ট উইকেট। তাঁর দীর্ঘ দিনের সঙ্গী ব্রড। ইংল্যান্ডের জার্সিতে বহু ম্যাচ একসঙ্গে জিতিয়েছেন তাঁরা।

বিতর্ক সামনে আসার পর অ্যান্ডারসন বলেন, “১০-১১ বছর আগের ঘটনা। আমি এখন সম্পূর্ণ অন্য একটা মানুষ। আমার মনে হয় এটাই সমস্যা, জীবন বদলে যায়, কিন্তু ভুলগুলো থেকে যায়। বহু পুরনো টুইট থেকে শিক্ষা নিয়ে আমরা নিজেদের বদলে ফেলার চেষ্টা করি।” অলি রবিনসনের টুইট ঘিরে বিতর্কের শুরু। তাঁকে নির্বাসিত করে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। নাম না জানা এক ইংল্যান্ড ক্রিকেটারের টুইট নিয়েও বিতর্ক সামনে এসেছিল মঙ্গলবার। বুধবার বিতর্কে জড়িয়ে পড়লেন অ্যান্ডারসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE