Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: পুরনো ছন্দে ফিরলে তিনশো করবেন কোহলী, মনে করছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক

অনেকের মতে অধিনায়কত্বের চাপেই ছন্দ হারিয়েছেন কোহলী। কপিল যদিও তা মানতে নারাজ।

বিরাট কোহলীর ব্যাট থেকে শেষ শতরান এসেছে প্রায় দু’বছর আগে।

বিরাট কোহলীর ব্যাট থেকে শেষ শতরান এসেছে প্রায় দু’বছর আগে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৫
Share: Save:

এক সময় যিনি ব্যাট করতে নামলেই শতরান ছিল স্বাভাবিক ঘটনা, সেই বিরাট কোহলীর ব্যাট থেকে শেষ শতরান এসেছে প্রায় দু’বছর আগে। ছন্দ হারিয়েছেন কোহলী। ইংল্যান্ডের মাটিতে অর্ধ শতরান এলেও, শতরান আসেনি। ভারত অধিনায়কের ছন্দ নিয়ে চিন্তিত সমর্থকরা। তবে কপিল দেব মনে করছেন ছন্দ খুঁজে পেলে ইনিংসে ৩০০ রান করবেন কোহলী।

অনেকের মতে অধিনায়কত্বের চাপেই ছন্দ হারিয়েছেন কোহলী। কপিল যদিও তা মানতে নারাজ। তিনি বলেন, “এত বছর ধরে যখন কোহলী রান পাচ্ছিল, তখন কারও মনে হয়নি অধিনায়কত্ব চাপ ফেলছে ওর উপর। যেই একটু এ দিক ও দিক হয়েছে তখনই কথা শুরু হয়ে গিয়েছে। কোহলী যখন অধিনায়কত্ব সামলে দ্বিশতরান, শতরান করল, তখন চাপের কথা মনে হল না? এর অর্থ অধিনায়কত্বের কারণে ও ছন্দ হারায়নি।”

কপিলের মতে ছন্দ খুঁজে পেলেই বড় রান করবেন কোহলী। তিনি বলেন, “কত দিনের জন্য ছন্দ হারিয়েছে? ২৮ থেকে ৩২ বছর বয়সটা হচ্ছে বিকশিত হওয়ার। ও এখন অভিজ্ঞ। পুরনো ছন্দে ফিরলে শতরান বা দ্বিশতরান নয়, তিনশো করবে কোহলী। ফিটনেসের অভাব নেই ওর। নিজেকে খুঁজে পেলেই বড় রান করবে কোহলী।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Kapil Dev
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE