Advertisement
২৪ জুলাই ২০২৪
East Bengal

মোহনবাগানের ‘প্রাণভোমরা’কে তুলে চমকে দিল ইস্টবেঙ্গল

মঙ্গলবার দুপুরে লাল-হলুদ তাঁবুতে এসে সই করে যান এই জাপানি তারকা ফুটবলার। তবে, ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তিবদ্ধ হলেও ঘরোয়া লিগে লাল-হলুদ জার্সিতে মাঠে নামবেন না ইউসা।

কাটসুমি ইউসা। ছবি: সংগৃহীত।

কাটসুমি ইউসা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৭ ২০:১৬
Share: Save:

গত চার বছর ধরে মোহনবাগান সমর্থকদের নয়নের মণি ছিলেন তিনি। সোনি নর্ডির গ্ল্যামারও ফিকে করতে পারেনি তাঁর জনপ্রিয়তা। এ বার সেই কাটসুমি ইউসাকে সই করিয়ে চমক দিল চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল।

মঙ্গলবার দুপুরে লাল-হলুদ তাঁবুতে এসে সই করে যান এই জাপানি তারকা ফুটবলার। তবে, ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তিবদ্ধ হলেও ঘরোয়া লিগে লাল-হলুদ জার্সিতে মাঠে নামবেন না ইউসা। কাটসুমির সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি হয়েছে আসন্ন আই লিগের জন্য।

আরও পড়ুন: আরও এক মাইলস্টোনের সামনে বিরাট কোহালি

আরও পড়ুন: কিট নিয়ে সমস্যায় বিরাটরা

বিগত তিন বছরে জাপানি এই মিডিও-এর হাত ধরে একের পর এক সাফল্য পেয়েছে মোহনবাগান। আই লিগ থেকে ফেডারেশন কাপ, দেশের প্রথম সারির টুর্নামেন্ট গুলিতে বাগানের তুরুপের তাস ছিলেন এই সোনালি চুলের যুবক। এ বার সেই কাটসুমির হাত ধরেই অধরা আই লিগকে পেতে স্বপ্ন দেখা শুরু করে দিল লেসলে ক্লডিয়াস সরণীর ক্লাবটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE