Advertisement
২০ এপ্রিল ২০২৪
Football

এগিয়ে গিয়েও তিন পয়েন্ট নষ্ট গোয়ার

এই ম্যাচ অমীমাংসিত ভাবে শেষ হওয়ায় ১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় তিন নম্বরে রইল গোয়ার দলটি।

— ছবি সংগৃহীত

— ছবি সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ ০৬:০৭
Share: Save:

আইএসএল

কেরল ব্লাস্টার্স ১ এফসি গোয়া ১

আক্রমণাত্মক ফুটবল খেলে প্রথমার্ধে এগিয়ে গিয়েও ম্যাচ জিতে ফিরতে পারল না এফসি গোয়া। শনিবার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে কেরল ব্লাস্টার্সের সঙ্গে ১-১ ড্র করল এফসি গোয়া।

প্রথমার্ধে ২৫ মিনিটে হর্ঘে মেন্দোসার দুরন্ত ফ্রি-কিক থেকে এগিয়ে গিয়েছিল এফসি গোয়া। বিরতিতে ম্যাচের ফল ছিল গোয়ার পক্ষে ১-০। এই অবস্থায় দ্বিতীয়ার্ধে রাহুল কে পি ৫৭ মিনিটে সমতা ফেরান।

এই ম্যাচ অমীমাংসিত ভাবে শেষ হওয়ায় ১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় তিন নম্বরে রইল গোয়ার দলটি। অন্য দিকে, ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ১১ দলের ইন্ডিয়ান সুপার লিগে সাত নম্বরে রইল গত বছরের আই লিগ জয়ী মোহনবাগান কোচ কিবু ভিকুনার প্রশিক্ষণাধীন কেরল ব্লাস্টার্স।

এ দিন ম্যাচের শুরু থেকেই দুরন্ত ছন্দে খেলতে শুরু করেছিল গোয়ার দলটি। ২৫ মিনিটে মাঠের বাঁ দিক থেকে ফ্রি-কিক নেন মেন্দোসা। সেই বল কেরলের দলটির সাহাল আব্দুল সামাদের মাথায়লেগে দিক পরিবর্তন করে। ফলে ঝাঁপিয়েও সেই বল বিপন্মুক্ত করতে পারেননি কেরলের দলটির গোলকিপার অ্যালবিনো গোমস। ৫৭ মিনিটে কর্নার থেকে হেডে সমতা ফেরান কেরল ব্লাস্টার্সের ফরোয়ার্ড রাহুল কে পি। ৬৫ মিনিটে ফাউল করায় গোয়ার ইভান গঞ্জালেসকে দ্বিতীয় বার হলুদ কার্ড দেখিয়ে মাঠ থেকে বার করেন দেন রেফারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football FC Goa Kerala Blaster ISL 2020-21
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE