Advertisement
১৬ এপ্রিল ২০২৪
kidambi srikanth

Badminton: শ্রীকান্ত-সহ সাত জন করোনা আক্রান্ত, ইন্ডিয়া ওপেন ব্যাডমিন্টনে বড় থাবা বসাল কোভিড

শ্রীকান্ত ছাড়া অশ্বিনী পোনাপ্পা, রীতিকা থ্যাকার, ত্রিসা জলি, মিঠুন মঞ্জুনাথ, সিমরন আমন সিংহ ও খুশি গুপ্তর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

করোনার থাবা ব্যাডমিন্টনে

করোনার থাবা ব্যাডমিন্টনে ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ০৯:২৪
Share: Save:

ইন্ডিয়া ওপেন ব্যাডমিন্টনে বড় থাবা বসাল করোনা। কিদম্বি শ্রীকান্ত-সহ মোট সাত জন ভারতীয় খেলোয়াড় করোনা আক্রান্ত হয়েছেন। এঁরা কেউই আর এ বারের প্রতিযোগিতায় খেলতে পারবেন না।

সদ্য বিশ্ব চ্যাম্পিয়নশিপে রুপো জেতা শ্রীকান্ত ছাড়াও বৃহস্পতিবার অশ্বিনী পোনাপ্পা, রীতিকা থ্যাকার, ত্রিসা জলি, মিঠুন মঞ্জুনাথ, সিমরন আমন সিংহ এবং খুশি গুপ্তর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (বাই) প্রতিযোগিতার মাঝপথে এই সাতজনের বদলি নিতে পারবে না।

মঙ্গলবার সব খেলোয়াড়ের বাধ্যতামূলক আরটি-পিসিআর পরীক্ষা হয়। বিশ্ব ব্যাডমিন্টন সংস্থা (বিডব্লিউএফ) তাদের ওয়েব সাইটে জানিয়েছে, মোট সাতজনের পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এঁদের ডাবলস জুটি যাঁরা, তাঁরাও আর খেলতে পারবেন না। কারণ, তাঁরাও সংশ্লিষ্ট খেলোয়াড়ের সংস্পর্শে এসেছেন।

বি সাই প্রণীথ, মণু আত্রি এবং ধ্রুব রাওয়ত প্রতিযোগিতা শুরুর আগেই করোনা আক্রান্ত হয়েছেন। ফলে তাঁরা আগেই সরে দাঁড়িয়েছেন। ডাবলস খেলোয়াড় সিন ভেনডি এবং কোচ নাথন রবার্টসন করোনা আক্রান্ত হওয়ার পর ইংল্যান্ডের গোটা দল প্রতিযোগিতা থেকে নাম তুলে নিয়েছে।

মঙ্গলবারই প্রতিযোগিতা শুরু হয়েছে। এখনও পর্যন্ত শুধু প্রথম রাউন্ডের খেলা হয়েছে। শুক্রবার থেকে দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হওয়ার কথা। পিভি সিন্ধু, সাইনা নেহওয়াল, এইচএস প্রণয় দ্বিতীয় রাউন্ডে উঠেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE