Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

'হার্দিকের সঙ্গে লড়াই নেই', ইডেনে অভিষেকেই নজর কেড়ে বললেন ক্রুনাল

দুই ভাই হিসেবে টি-টোয়েন্টিতে দেশের প্রতিনিধিত্ব করা ছাড়াও হার্দিক-ক্রুনালে রয়েছে মিল। অভিষেক ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ওভারে উইক

নিজস্ব প্রতিবেদন
০৫ নভেম্বর ২০১৮ ১৪:৫২
Save
Something isn't right! Please refresh.
ক্যাপ পাওয়ার পর ক্রুনাল। রবিবার ইডেনে। ছবি বিসিসিআইয়ের টুইটারের সৌজন্যে।

ক্যাপ পাওয়ার পর ক্রুনাল। রবিবার ইডেনে। ছবি বিসিসিআইয়ের টুইটারের সৌজন্যে।

Popup Close

আইপিএলের সাফল্য এনেছিল প্রচারে। ক্রিকেটমহলের কাছে চিনিয়েছিল তাঁকে। আর টি-টোয়েন্টি অভিষেকেই ক্রুনাল পান্ড্য বোঝালেন, অলরাউন্ডার হিসেবে ভরসা রাখাই যায় তাঁর উপর।

ভারতীয় ক্রিকেটে এর আগে দাদা-ভাই জুটি হিসেবে টি-টোয়েন্টি খেলেছেন ইউসুফ পাঠান ও ইরফান পাঠান। তালিকায় দ্বিতীয় জুটি হলেন ক্রুনাল পান্ড্য ও হার্দিক পান্ড্য। হার্দিক ২০১৬ সালে অ্যাডিলেডে অভিষেক ঘটিয়েছিলেন টি-টোয়েন্টি ফরম্যাটে। রবিবার ইডেনে ভারতের ৭৮তম ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে অভিষেক ঘটালেন হার্দিকের দাদা।

দুই ভাই হিসেবে টি-টোয়েন্টিতে দেশের প্রতিনিধিত্ব করা ছাড়াও হার্দিক-ক্রুনালে রয়েছে মিল। অভিষেক ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ওভারে উইকেট-মেডেন নিয়েছিলেন হার্দিক। ক্রুনালও অভিষেক ম্যাচে দ্বিতীয় ওভারে উইকেট-মেডেন নিলেন। ইডেনে চার ওভারে ১৫ রান দিয়ে নিলেন কিয়েরন পোলার্ডের উইকেট। আর তারপর ব্যাট হাতে টেনশনের মুহূর্তে নয় বলে করলেন ২১ রান। জয়সূচক রানও এল তাঁর ব্যাটে।

Advertisement

আরও পড়ুন: বিরাটের রেকর্ড ভেঙে দিলেন পাকিস্তানের বাবর​

আরও পড়ুন: জন্মদিনে অনুষ্কার সঙ্গে হরিদ্বারের আশ্রমে বিরাট কোহালি​

টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে হার্দিক শুভেচ্ছা জানিয়েছিলেন দাদাকে। কী বলেছিলেন ভাই? ক্রুনাল বলেছেন, "আমরা সাধারণত ক্রিকেট নিয়ে বেশি কথা বলি না। বরং, একে অন্যকে নিয়ে মজা করি। হার্দিক বলেছি, গিয়ে কিন্তু আমার নাম ডুবিও না। আমাকে নির্ভীক ক্রিকেট খেলতে বলেছিল ও। আমি বলেছিলাম, ঠিক আছে, তোমাকে যাতে পেরিয়ে না যাই, সেটা দেখব।"


ইডেনে ম্যাচ শুরুর ঠিক আগে হার্দিক অবশ্য টুইটারে এক ভিডিয়ো বার্তা পোস্ট করেন। ২৮ সেকেন্ডের সেই ক্লিপে তিনি বলেন, "এটারই স্বপ্ন দেখেছিলাম। আর শেষ পর্যন্ত তুমি স্বপ্নপূরণ করতে পারলে। পাশে নেই, ফলে মিস করছি। তবে খুব খুশি তোমার জন্য। কঠিন পরিশ্রমের ফল মিলছে এখন। উপভোগ করো। ভালবাসা নিও।" এই মুহূর্তে চোটের জন্য বাইরে রয়েছেন ক্রুনাল। অস্ট্রেলিয়া সফরে টি-টোয়েন্টি ও টেস্টের দলে নেই তিনি। ক্রুনাল অবশ্য রয়েছেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি স্কোয়াডে।


ম্যাচের পর হার্দিকের প্রসঙ্গে ক্রুনাল বলেছেন, "আমরা একে অন্যের সঙ্গে লড়াই করি না। আর হার্দিক সম্পূর্ণ অন্য ধরনের ক্রিকেটার। ও ফাস্ট-বোলিং অলরাউন্ডার। আমি স্পিনিং অলরাউন্ডার। তাই আমাদের মধ্যে লড়াইয়ের দরকার আছে বলেই মনে হয় না। আগেই বলেছি, ও যখনই ভাল করে, খুব খুশি হই। আর আমি ভাল করলে হার্দিকও খুশি হয়। কোনও প্রতিদ্বন্দ্বিতা নেই। আমরা একে অন্যকে নিয়ে উদ্বিগ্নও নই।"

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement