Advertisement
১৮ জুলাই ২০২৪
Wriddhiman Saha

Wriddhiman Saha: ইংল্যান্ড সফরে আরও অনিশ্চিত ঋদ্ধিমান, হঠাৎ দলে নেওয়া হল আরও এক উইকেটরক্ষককে

করোনা থেকে সুস্থ হয়ে সম্প্রতি বাড়ি ফিরেছেন ঋদ্ধিমান সাহা।

ইংল্যান্ডে যাবেন ঋদ্ধিমান?

ইংল্যান্ডে যাবেন ঋদ্ধিমান? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৮:৪১
Share: Save:

করোনা থেকে সুস্থ হয়ে সম্প্রতি বাড়ি ফিরেছেন ঋদ্ধিমান সাহা। তবে এখনও পুরোপুরি ফিট নন তিনি। তাই বিশ্ব টেস্ট ফাইনাল এবং ইংল্যান্ড সফরে তাঁর বিকল্প হিসেবে শ্রীকর ভরতকে রাখার সিদ্ধান্ত নিল ভারতীয় ক্রিকেট বোর্ড।

এমনিতেই ঋষভ পন্থ উইকেটকিপার হিসেবে দলে রয়েছেনই। তাঁর সঙ্গে ঋদ্ধিকেও দলে রাখা হয়েছে। কিন্তু ভরতকে তড়িঘড়ি আনার পিছনে যুক্তি খুঁজে পাচ্ছেন না অনেকেই। তবে কি ইংল্যান্ডের বিমানে ঋদ্ধির ওঠা অনিশ্চিত? প্রশ্নটা উঠেই গিয়েছে। দিল্লিতে ২ সপ্তাহ নিভৃতবাসে থেকে বর্তমানে বোর্ডের অনুমতি নিয়ে পরিবারের সঙ্গে দেখা করতে কলকাতায় এসেছেন ঋদ্ধি। স্ত্রী এবং দুই সন্তানের সঙ্গে ছবিও পোস্ট করতে দেখা গিয়েছে ঋদ্ধিকে।

ভারত ‘এ’ দলের হয়ে নিয়মিত দেখা যায় ভরতকে। ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে হওয়া সিরিজেও বিকল্প হিসেবে দলে ছিলেন তিনি। বুধবারই মুম্বইয়ের হোটেলে পৌঁছে গিয়েছেন ভরত। ওই হোটেলেই একে একে গোটা দলের বাকি সদস্যরা এসে পৌঁছবেন। ২ সপ্তাহের নিভৃতবাস কাটিয়ে আগামী ২ জুন ইংল্যান্ডের বিমান ধরার কথা তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE