Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: চোট সারেনি মেসির, প্রাক্তন গুরুর দলের বিরুদ্ধে খেলা নিয়ে উঠছে প্রশ্ন

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে একদিকে যখন প্রায় প্রতি ম্যাচেই গোল পাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, প্যারিসে লিয়োনেল মেসি সে তুলনায় অনেকটাই নিষ্প্রভ।

মেসিকে নিয়ে চিন্তা।

মেসিকে নিয়ে চিন্তা। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ২২:২৯
Share: Save:

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে একদিকে যখন প্রায় প্রতি ম্যাচেই গোল পাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, প্যারিসে লিয়োনেল মেসি সে তুলনায় অনেকটাই নিষ্প্রভ। পায়ের চোটের জন্য তিনি আগের ম্যাচে খেলতে পারেননি। পরের ম্যাচ থেকেও ছিটকে গেলেন আর্জেন্টিনার ফুটবলার। ম্যাঞ্চেস্টার সিটি ম্যাচের আগে তাঁকে সুস্থ করে তুলতে চায় ক্লাব।

অলিম্পিক লিয়ঁর বিরুদ্ধে ম্যাচে মেসিকে আগেই তুলে নিয়েছিলেন কোচ মরিসিয়ো পোচেত্তিনো। জানা গিয়েছিল, সেই ম্যাচে চোট পেয়েছেন মেসি। পরে এমআরআই করে দেখা যায় ঘটনা সত্যি। ফলে বুধবার মেটজের বিরুদ্ধে তিনি খেলতে পারেননি। শনিবার মঁপেলিয়েরের বিরুদ্ধেও খেলা হচ্ছে না তাঁর। দ্বিতীয় এমআরআই-এর পর দেখা গিয়েছে, মেসির বাঁ হাঁটুতে চোট রয়েছে এখনও। রবিবার তাঁর ফের পরীক্ষা করা হবে।

পোচেত্তিনো বলেছেন, “প্রত্যেক ফুটবলারকে গভীর ভাবে নজর রাখছি আমরা। ম্যাচে কী হচ্ছে সে দিকে কড়া নজর থাকছে। লিয়োর যে হাঁটুতে সমস্যা হচ্ছে সেটা লিয়ঁ ম্যাচেই বুঝতে পেরেছিলাম। প্রথমার্ধে ও দারুণ খেলেছে। দ্বিতীয়ার্ধে ওর ভালর জন্যেই ওকে তুলে নিয়েছিলাম।”

রবিবার ফের মেসিকে পরীক্ষা করা হবে। আগামী সপ্তাহে ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের মহা গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে মেসিদের। সিটির কোচ মেসির প্রাক্তন গুরু পেপ গুয়ার্দিওলা। ওই ম্যাচে মেসিকে নামানোর মরিয়া চেষ্টা করছে ক্লাব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE