Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Liverpool

হার আর্সেনালের, আজ পেপ বনাম ক্লপ

এ দিকে আজ, রবিবার অ্যানফিল্ডে জোর লড়াই লিভারপুল বনাম ম্যাঞ্চেস্টার সিটির।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৩৫
Share: Save:

ইপিএল

অ্যাস্টন ভিলা ১ আর্সেনাল ০

এক মাস আগেই ব্রাইটন থেকে লোনে তাঁকে সই করানোর উদ্যোগ নিয়েছিলেন ম্যানেজার মিকেল আর্তেতা। শনিবার ২৮ বছরের সেই গোলকিপার ম্যাট রায়ান-ই অভিষেক ম্যাচে ডোবালেন তাঁর দলকে। ৭৪ সেকেন্ডে ওয়াটকিন্স তাঁকে টপকে গোল করে গেলেন। বাকি সময়ে যা আর শোধ দিয়ে উঠতে পারল না আর্সেনাল!

২৩ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে টেবলের দশ নম্বরে থাকা দলের পক্ষে যে ভবিষ্যতে ঘুরে দাঁড়ানো সম্ভব হবে না, সেটা সম্ভবত বুঝে ফেললেন আর্তেতাও। ম্যাচের পরে যিনি বলেছেন, “এই ধরনের ম্যাচেও যদি এখন হারতে হয়, তা হলে কিছুই বলার থাকতে পারে না। পুরো ম্যাচে অ্যাস্টন ভিলা ফুটবলারদের বল বাড়িয়ে গেল আমার দলের ফুটবলাররা। সেটাই আমাকে সবচেয়ে বেশি হতাশ করেছে।” যোগ করেছেন, “গোল শোধ করতে হলেও ভাল পাসের প্রয়োজন পড়ে। গোলের সুযোগ তৈরি করতে হয়। আমরা তো সেই কাজও করতে পারিনি। এমন হতাশাজনক ফুটবল আশাইকরতে পারি না।”

এ দিকে আজ, রবিবার অ্যানফিল্ডে জোর লড়াই লিভারপুল বনাম ম্যাঞ্চেস্টার সিটির। যে দ্বৈরথের আগে আবহকে উত্তপ্ত করে দিয়েছেন মহম্মদ সালাহদের ম্যানেজার য়ুর্গেন ক্লপ। গতবারের লিগ চ্যাম্পিয়ন দলের গুরু জানিয়েছেন, করোনা অতিমারির কারণে একটু বাড়তি বিশ্রামের সুযোগ পেয়েছে ম্যান সিটি। সেই কারণে তারা আজ পয়েন্ট টেবলের শীর্ষে রয়েছে। ২১ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে ম্যান সিটি রয়েছে এক নম্বর। দুইয়ে ম্যান ইউ ( ২২ ম্যাচে ৪৪) এবং চার নম্বরে লিভারপুল (২২ ম্যাচে ৪০)। এ হেন মন্তব্যে বিরক্ত পেপ। তিনি বলেছেন, “ক্লপের মতো মানুষ কী করে এই কথা বলতে পারেন, সেটা মাথায় ঢুকছে না আমার। করোনার মধ্যেই তো মাত্র ১৪জন ফুটবলার নিয়ে আমাকে খেলতে হয়েছে চেলসির বিরুদ্ধে! রবিবার ওঁর সঙ্গে দেখা হবে। তখনই না হয় গোটা বিষয়টারফয়সালা হয়ে যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manchester city Liverpool football EPL 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE