Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2022

Lucknow Super Giants: আপনার সাহায্য পেয়ে কৃতজ্ঞ! আদিত্যনাথকে ব্যাট উপহার সুপার জায়ান্ট কর্তা সঞ্জীব গোয়েঙ্কার

এর আগে দলের নাম ঠিক করতে সমর্থকদের সাহায্য নিয়েছিল আইপিএল-এর নতুন দল লখনউ সুপার জায়ান্টস। লোগোর ক্ষেত্রে পুরাণের সাহায্য নিয়ে নতুনত্ব এনেছে তারা। এ বার সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে দলের তরফে উত্তরপ্রদেশের বিদায়ী মুখ্যমন্ত্রী আদিত্যনাথের হাতে প্রথম ব্যাটটি তুলে দিলেন সঞ্জীব গোয়েঙ্কা।

টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
লখনউ শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৪৮
Share: Save:

আইপিএলে প্রথম বার নামছে তাঁর দল। নিলামে বেশ ভাল দল গঠন হয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরাও। এখন কেবল মাঠে নেমে পড়ার অপেক্ষা। তার আগে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর হাতে দলের তরফ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করে উপহারস্বরূপ একটি ব্যাট তুলে দিলেন লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কা ও দলের মেন্টর গৌতম গম্ভীর।

এর আগে দলের নাম ঠিক করতে সমর্থকদের সাহায্য চেয়ে অভিনব পদক্ষেপ নিয়েছিল আইপিএল-এর নতুন দল লখনউ সুপার জায়ান্টস। লোগোর ক্ষেত্রে প্রাচীন ভারতীয় পুরাণের সাহায্য নিয়ে নতুনত্ব নিয়ে এসেছে তারা। এ বার সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে দলের তরফে উত্তরপ্রদেশের বিদায়ী মুখ্যমন্ত্রী আদিত্যনাথের হাতে প্রথম ব্যাটটি তুলে দিলেন সঞ্জীব গোয়েঙ্কা। সঙ্গে ছিলেন প্রাক্তন জাতীয় অধিনায়ক তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। গৌতম লখনউ দলের মেন্টরও বটে।

লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কে এল রাহুল ছাড়াও তারকাদের মধ্যে রয়েছেন মার্কাস স্টোয়নিস, রবি বিষ্ণোই, জেসন হোল্ডার, কুইন্টন ডি’কক, মার্ক উডরা। সব মিলিয়ে বাকিদের সঙ্গে টক্কর দিতে তৈরি কলকাতার শিল্পপতির লখনউ আইপিএল দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE