Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

হিন্দিতে ভক্তদের শুভেচ্ছা জানালেন ওজ়িল

তবে টুইটের মাধ্যমে অভিনব বার্তা এসেছে জার্মানির ফুটবলার মেসুট ওজ়িলের কাছ থেকে। তিনি লিখেছেন, ‘‘মেরি তরফ সে দিওয়ালি কি হার্দিক শুভ কামনায়ে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ অক্টোবর ২০১৯ ০৪:৫৭
Save
Something isn't right! Please refresh.
মেসুত ওজ়িল।ছবি রয়টার্স।

মেসুত ওজ়িল।ছবি রয়টার্স।

Popup Close

দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানালেন সচিন তেন্ডুলকর থেকে বিরাট কোহালি থেকে অনুষ্কা শর্মা। বীরেন্দ্র সহবাগ থেকে কপিল দেব। শুধু এখানেই শেষ নয়। শুভেচ্ছাবার্তা ভেসে এসেছে বিদেশ থেকেও। ভারতবাসীকে ‘শুভ দীপাবলি’র বার্তা পাঠিয়েছেন ব্রায়ান লারা থেকে ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথও।

তবে টুইটের মাধ্যমে অভিনব বার্তা এসেছে জার্মানির ফুটবলার মেসুট ওজ়িলের কাছ থেকে। তিনি লিখেছেন, ‘‘মেরি তরফ সে দিওয়ালি কি হার্দিক শুভ কামনায়ে। আমার তরফ থেকে দিওয়ালির শুভকামনা। ভারতে আমার ভক্তদের জানাই দিওয়ালির শুভেচ্ছা।’’ ওজ়িলের করা সেই টুইটে সাড়া পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়!

রাতে বিরাটের সঙ্গে ছবি টুইট করে অনুষ্কা লেখেন, ‘‘আমাদের পরিবারের তরফ থেকে আপনার এবং আপনার পরিবারের সদস্যদের জানাই শুভ দীপাবলি। আমাদের সবার জীবন আলোকিত হয়ে উঠুক। সত্যের জয় হোক।’’ দেশবাসীকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি একটা বার্তাও দিয়েছেন কেউ, কেউ। রোহিত শর্মা যেমন লিখেছেন, ‘‘এই উৎসবের দিনে আমরা যেন সে সব নিরীহ পশুদের কথাও না ভুলি, যারা শব্দের তাণ্ডবে আতঙ্কিত হয়ে পড়ে।’’

Advertisement

কপিল দেব টুইট করেছেন, ‘‘দিওয়ালি মানে হল খুশির উৎসব, হাসির উৎসব।’’ সহবাগ লিখেছেন, ‘‘আপনাদের জীবন যেন খুশি, ভালবাসা আর আলোয় ভরে ওঠে। ধুমধাম করে উৎসব করো। শুভ দীপাবলি।’’ বিরাট কোহালিদের প্রাক্তন কোচ তাঁর টুইটে লিখেছেন, ‘‘আশা করব, এই দীপাবলিতে সবার জীবন ভরে উঠবে আনন্দ, খুশিতে।’’ এ দিন অস্ট্রেলিয়ায় শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলে উঠে ভারতবাসীকে আলোর উৎসবের শুভেচ্ছা পাঠিয়েছেন অস্ট্রেলিয়ার দুই ক্রিকেটার ওয়ার্নার এবং স্মিথ।

শুধু ক্রিকেট জগৎ থেকেই নয়, শুভেচ্ছাবার্তা ভেসে এসেছে ক্রীড়া জগতের নানা অংশ থেকে। পিভি সিন্ধু, সানিয়া মির্জা, সাইনা নেহওয়াল থেকে শুরু করে সুনীল ছেত্রী— সবাই মেতে উঠেছেন এই উৎসবে। শুভেচ্ছা জানিয়েছেন দেশবাসীকে। ভারতের ফুটবল দলের অধিনায়ক সুনীলের টুইট, ‘‘পরিবারের সঙ্গে যারা আছে বা পরিবার থেকে দূরে যারা রয়েছে, তাদের সবার সঙ্গেই যেন এই দীপাবলি উৎসবের আনন্দ জড়িয়ে থাকে।’’ কিদম্বি শ্রীকান্ত থেকে শুরু করে বজরং পুনিয়া, ভিডিয়ো বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন সবাই।



Something isn't right! Please refresh.

Advertisement