Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Michael Vaughan

বর্ণবিদ্বেষ নিয়ে মর্গ্যান, বাটলারদের পাশেই দাঁড়ালেন বিতর্কিত ভন

পুরনো টুইট নতুন করে সামনে এসে পড়ায় চাপে রয়েছেন অইন মর্গ্যান এবং জস বাটলার।

মাইকেল ভন।

মাইকেল ভন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২১ ১১:১৩
Share: Save:

পুরনো টুইট নতুন করে সামনে এসে পড়ায় চাপে রয়েছেন অইন মর্গ্যান এবং জস বাটলার। এর মধ্যেই তাঁরা সমর্থক হিসেবে পাশে পেয়ে গেলেন মাইকেল ভনকে। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ভনের মতে, এ ভাবে ক্রিকেটারদের পুরনো টুইট খুঁজে বের করে তাঁদের নিন্দা করা বন্ধ হোক।

পুরনো বর্ণবিদ্বেষী টুইট সামনে আসায় ইতিমধ্যেই অলি রবিনসনকে নির্বাসিত করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। এবার সামনে এসেছে মর্গ্যান, জেমস অ্যান্ডারসন এবং বাটলারের টুইটও। ভারতীয়দের ইংরেজি বলার ধরনকে কটাক্ষ করেছিলেন মর্গ্যান এবং বাটলার। অ্যান্ডারসন সমকামীদের কটাক্ষ করে টুইট করেছিলেন।

এই নিয়ে ক্ষুব্ধ ভন টুইট করেছেন, ‘মর্গ্যান, বাটলার বা অ্যান্ডারসন যখন টুইটগুলো করেছিল তখন কেউ পাত্তা দেয়নি। এত বছর পরে সবার কাছে সেটা বাজে লাগছে!!! দুর্ভাগ্যজনক... এই ঘটনা এখনই বন্ধ হওয়া দরকার’। এর আগে নানা সময়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে এসেছেন ভন। এবার বর্ণবিদ্বেষের মতো ঘটনার ক্ষেত্রেও ইংরেজ ক্রিকেটারদের পাশে দাঁড়ানোয় অবাক ক্রিকেটবিশ্ব।

উল্লেখ্য, ইসিবি ইতিমধ্যেই ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে। প্রত্যেকের ঘটনা আলাদা ভাবে তদন্ত করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jos Buttler Eoin Morgan Michael Vaughan ECB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE