Advertisement
২০ এপ্রিল ২০২৪
Milkha Singh

করোনাকে পিছনে ফেলে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মিলখা সিংহ

মিলখা বাড়ি ফিরলেও তাঁর স্ত্রী নির্মল মিলখা সিংহকে আইসিইউ-তে ভর্তি করা হয়েছে।

মিলখা সিংহ।

মিলখা সিংহ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২১ ২২:১৩
Share: Save:

হাসপাতাল থেকে ছাড়া পেলেন মিলখা সিংহ। রবিবার বাড়ি ফিরলেন তিনি। কিছু দিন আগে করোনা আক্রান্ত হয়ে সস্ত্রীক হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রাক্তন দৌড়বিদ। হাসপাতালের তরফে জানানো হয়েছে যে, পরিবারের অনুরোধে মিলখাকে ছেড়ে দেওয়া হয়েছে। সুস্থ আছেন তিনি।

মিলখা বাড়ি ফিরলেও তাঁর স্ত্রী নির্মল মিলখা সিংহকে আইসিইউ-তে ভর্তি করা হয়েছে। তাঁর শরীরে অক্সিজেনের পরিমাণ কমতে শুরু করে বলে জানা গিয়েছে। তবে আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে জানানো হয়, ‘পরিবারের অনুরোধে মিলখা সিংহকে ছেড়ে দেওয়া হচ্ছে। সুস্থ আছেন তিনি। তাঁর স্ত্রীর শরীরে গতকাল রাত থেকে অক্সিজেনের পরিমাণ কমতে শুরু করলে আইসিইউ-তে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল।

৯১ বছর বয়স হয়েছে মিলখার। তাঁর স্ত্রীর বয়স ৮২ বছর। গত বুধবার তাঁদের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। চিকিৎসকরা জানিয়েছিলেন নিউমোনিয়াও ছিল তাঁদের। এশিয়ান গেমসে ৪ বারের সোনাজয়ী বাড়ি ফেরায় স্বস্তির নিঃশ্বাস ফেলছেন অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asian Games Athletics Milkha Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE