Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Minerva Punjab FC

প্রাক্তন আই লিগজয়ী মিনার্ভা পঞ্জাব এখন কোভিড হাসপাতাল, উদ্যোগ মালিক রঞ্জিত বজাজের

৪৮ ঘণ্টার মধ্যে ৩০০টি বেড তৈরি করার চেষ্টা করছে মিনার্ভা।

বজাজ নিজেও করোনা আক্রান্ত, সেই অবস্থাতেই এমন উদ্যোগ নিলেন তিনি।

বজাজ নিজেও করোনা আক্রান্ত, সেই অবস্থাতেই এমন উদ্যোগ নিলেন তিনি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২১ ০৯:৫৬
Share: Save:

প্রাক্তন আই লিগজয়ী ক্লাব মিনার্ভা পঞ্জাবের সমস্ত হস্টেল, মেস এবং প্রেক্ষাগৃহতে করোনা আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করতে চলেছেন রঞ্জিত বজাজ। ৪৮ ঘণ্টার মধ্যে ৩০০টি বেড তৈরি করতে চলেছেন বলে জানিয়েছেন তিনি। বজাজ নিজেও করোনা আক্রান্ত, সেই অবস্থাতেই এমন উদ্যোগ নিলেন তিনি।

মঙ্গলবার রাতে বজাজ টুইট করে লেখেন, ‘মিনার্ভা পঞ্জাবের সমস্ত হস্টেল, মেস এবং প্রেক্ষাগৃহ হাসপাতাল অথবা কোভিড কেয়ার সেন্টারে রুপান্তর করার ইচ্ছা প্রকাশ করছি। পঞ্জাবকে সাহায্য করতে চাওয়া কোনও পরোপকারী ব্যক্তি আমাকে জানাতে পারেন। ৪৮ ঘণ্টার মধ্যে ৩০০টি বেড তৈরি করার চেষ্টা করছি আমরা’।

১১ মে পঞ্জাবে ২১৭ জন করোনায় মারা গিয়েছেন। যা এখনও একদিনে সর্বোচ্চ। আক্রান্ত হয়েছেন ৮৬৬৮ জন। এখনও অবধি ৪ লক্ষ ৫৯ হাজার ২৬৮ জন করোনা আক্রান্ত হয়েছেন পঞ্জাবে। করোনা সংক্রমণে বিপর্যস্ত পঞ্জাব। সেই সময় বাজাজের এমন উদ্যোগ যে পঞ্জাববাসীকে সাহায্য করবে তা বলাই যায়। আই লিগে আগে খেললেও বর্তমানে শুধুই ফুটবলার তৈরির কারখানা। বয়সভিত্তিক এবং সিনিয়র আই লিগ জিতে এক সময় চমকে দিয়েছিল পঞ্জাবের এই ক্লাব। ভারতের অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ দলের প্রায় ৯০ শতাংশ ফুটবলারই ছিল এই অ্যাকাডেমির। চণ্ডীগড়ের সেই অ্যাকাডেমিই এখন কোভিড হাসপাতাল হওয়ার পথে। এর আগেও বহু বার বজাজকে দেখা গিয়েছে দুঃস্থ বাচ্চাদের বা ফুটবলারদের সাহায্যে এগিয়ে আসতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranjit Bajaj Minerva Punjab FC Punjab coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE