Advertisement
১১ মে ২০২৪
Mohammed Shami

Mohammed Shami: মহম্মদ শামির নাম নিয়ে ট্রোল করা হল হাসিন জাহানকে

বহু দিন ধরেই শামি এবং হাসিনের মধ্যে টানাপোড়েন চলছে।

কলকাতার এই মডেলের সঙ্গে ভারতীয় পেসারের বিয়ে হয় ২০১৭ সালে।

কলকাতার এই মডেলের সঙ্গে ভারতীয় পেসারের বিয়ে হয় ২০১৭ সালে। ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ১২:৩৩
Share: Save:

নেটমাধ্যমে নিজের ছবি পোস্ট করে ট্রোলড হলেন হাসিন জাহানমহম্মদ শামির সঙ্গে এখনও বিবাহ বিচ্ছেদ হয়নি। তবে আলাদা থাকেন তাঁরা। কলকাতার এই মডেলের সঙ্গে ভারতীয় পেসারের বিয়ে হয় ২০১৭ সালে।

নেটমাধ্যমে মাঝেমধ্যেই ছবি দেন হাসিন। ভক্তদের সঙ্গে ভাগ করে নেন নানা মুহূর্ত। তবে শামির ভক্তরা সেই ছবি খুব ভাল ভাবে নেননি। শামির নাম নিয়ে বেশ কিছু মন্তব্য করা হয় হাসিনকে। এক নেটাগরিক লেখেন, ‘এখনও শামির টাকা খরচ করছ’।

কিছু দিন আগে নৌকার ওপর দাঁড়িয়ে একটি ছবি দেন হাসিন। সেই পোস্টে তিনি লিখেছিলেন, ‘সোনার বাংলা।’ সেই ছবিতে তাঁকে অপমান করে একাধিক মন্তব্য করেন শামির ভক্তরা। তবে অনেকে হাসিনের এই ছবির প্রশংসাও করেছেন।

বহু দিন ধরেই শামি এবং হাসিনের মধ্যে টানাপোড়েন চলছে। হাসিন অভিযোগ করেন ভারতীয় পেসারের অন্য সম্পর্ক রয়েছে। তবে এখনও অবধি শামি বা তাঁর পরিবারের বিরুদ্ধে ওঠা কোনও অভিযোগই প্রমাণ হয়নি। শামি এবং হাসিনের একটি মেয়েও রয়েছে।

শামি এই মুহূর্তে ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তাঁর বোলিং নজর কেড়েছিল। ইংল্যান্ডের বিরুদ্ধেও সেই ছন্দেই তাঁকে চাইবে দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Shami Hasin Jahan Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE