Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
Mohammedan Sporting Club

CFL: বিদেশিহীন বিএসএস-এর বিরুদ্ধে হেরে কোয়ার্টার ফাইনালের রাস্তা আরও কঠিন করে ফেলল মহমেডান

শুরু থেকে মহমেডান আক্রমণ করলেও নিকোলা ছাড়া সে ভাবে কেউ গোলের রাস্তা খুলতে পারেননি।

গোল বাঁচালেন প্রিয়ন্ত কুমার সিংহ, গোল করলেন দীপক কুমার রজক

গোল বাঁচালেন প্রিয়ন্ত কুমার সিংহ, গোল করলেন দীপক কুমার রজক আইএফএ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ১৮:৫১
Share: Save:

দলের প্রাক্তন গোলরক্ষক প্রিয়ন্ত সিংহের কাছে আটকে গিয়ে কলকাতা লিগের ম্যাচে হেরেই বসল মহমেডান স্পোর্টিং। বিদেশিহীন বিএসএস স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে দীপক কুমার রজকের করা শেষ মুহূর্তের গোলে হারল সাদা-কালো শিবির। ফলে সরাসরি কলকাতা লিগের কোয়ার্টার ফাইনালে যেতে পারল না মহমেডান। ডুরান্ড আর কলকাতা লিগ মিলিয়ে পরপর তিন ম্যাচ হেরে গেল মহমেডান।

ম্যাচের সংযুক্তি সময়ে একটি ফ্রিকিক পায় বিএসএস। তীর্থঙ্কর সরকারের নেওয়া সেই ফ্রিকিক মহমেডান গোলরক্ষক মিঠুন সামন্ত আটকালে ফিরতি বল পেয়ে যান দীপক। পেনাল্টি বক্সের বাঁদিকের কোনায় মহমেডানের দুই ডিফেন্ডার শাহির শাহিন ও ফিরোজ আলিকে বোকা বানিয়ে দ্বিতীয় পোস্ট লক্ষ্য করে শট করেন দীপক। তাঁর বাঁক খাওয়া শট গোলে চলে যায়।

শুরু থেকে আক্রমণ করলেও নিকোলা ছাড়া সে ভাবে কেউ গোলের রাস্তা খুলতে পারেননি। ম্যাচের ১৬ মিনিটে নিকোলার শট বাঁচান প্রিয়ন্ত। মিলন সিংহের শটও বাঁচান প্রিয়ন্ত।

দল হারলেও ফুটবলারদের পাশেই দাড়াচ্ছেন কোচ আন্দ্রে চেরনিশফ। ম্যাচের পর তিনি বলেন, ‘‘ফুটবলে এরকম হয়। অনেক সময় ভাল খেলা দল জেতে না। আমরা ভাল খেলেও জিততে পারিনি। আমাদের কাছে এখনও সুযোগ রয়েছে। আমরা চেষ্টা করে যাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.