Advertisement
০৮ মে ২০২৪
Clash in Hockey Derby

হকি লিগের ডার্বিতে গণ্ডগোলের দায় ইস্টবেঙ্গলের উপরে চাপাল মোহনবাগান

মোহনবাগানের তরফে দাবী করা হয়েছে, দল যখন ১-০ গোলে এগিয়েছিল তখন ইস্টবেঙ্গলের কিছু সদস্য-সমর্থক মাঠের ভেতরে ঢুকে পড়েন। তার ফলে আম্পায়াররা খেলা থামিয়ে দিতে বাধ্য হন।

East Bengal and Mohun Bagan supporters

কলকাতা হকি লিগে ভণ্ডুল হয়ে গিয়েছে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগানের খেলা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২২:২০
Share: Save:

রবিবার কলকাতা হকি লিগে ভণ্ডুল হয়ে গিয়েছে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগানের খেলা। ম্যাচের মাঝামাঝি দু'দলের সমর্থকদের গোলমালের কারণে ম্যাচ আর চালানো সম্ভব হয়নি। রবিবার রাতের দিকে প্রেস বিবৃতি দিয়ে গোটা ঘটনার দায় ইস্টবেঙ্গলের উপরেই চাপাল মোহনবাগান।

মোহনবাগানের তরফে দাবি করা হয়েছে, দল যখন ১-০ গোলে এগিয়েছিল তখন ইস্টবেঙ্গলের কিছু সদস্য-সমর্থক মাঠের ভেতরে ঢুকে পড়েন। তার ফলে আম্পায়াররা খেলা থামিয়ে দিতে বাধ্য হন। ইস্টবেঙ্গলের সমর্থকরা মোহনবাগান কর্তাদের উদ্দেশে কটূক্তি করেন এবং কেউ কেউ নাকি তাদের দিকে চেয়ার ছুড়ে মারতে যান। ঘটনার প্রতিবাদে মোহনবাগান সচিব দেবাশিস দত্ত খেলা না দেখে মহমেডান মাঠের বাইরে গিয়ে অপেক্ষা করতে থাকেন।

অথচ ইস্টবেঙ্গলের দাবি, তাদের কর্তাদের উদ্দেশেই কটূক্তি করা হয়েছে। সমাজমাধ্যমে একাধিক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, যেখানে ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার বসে রয়েছেন, তার পিছনে মোহনবাগান গ্যালারি থেকে সমর্থকদের চিৎকার ভেসে আসছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ইস্টবেঙ্গলের তরফে এই ম্যাচ নিয়ে এখনও কোনও উত্তর পাওয়া যায়নি। তবে কলকাতার হকি লিগের আয়োজক হকি বেঙ্গলের দাবি, মন্দ আলোর জন্যই খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal mohun bagan Hockey Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE