Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

ধোনির সংসারে নতুন সদস্য, কে, দেখুন ভিডিয়ো

পরিবার তাঁর কাছে যেমন প্রিয়, তিনি ঠিক তেমনই পশুপ্রেমী। তাই তো মহেন্দ্র সিংহ ধোনির রাঁচির ফার্ম হাউসে জায়গা করে নিয়েছে একটি ঘোড়া।

মহেন্দ্র সিংহ ধোনির পরিবারে এল নতুন সদস্য।

মহেন্দ্র সিংহ ধোনির পরিবারে এল নতুন সদস্য। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১৩:৪২
Share: Save:

পরিবার তাঁর কাছে যেমন প্রিয়, তিনি ঠিক তেমনই পশুপ্রেমী। তাই তো মহেন্দ্র সিংহ ধোনির রাঁচির ফার্ম হাউসে জায়গা করে নিয়েছে একটি ঘোড়া। ধোনির ঘরনি সাক্ষী সেই ঘোড়ার নাম দিয়েছেন চেতক। গত ১ মে ধোনির ফার্ম হাউসে এই ঘোড়াকে নিয়ে আসা হয়েছে। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে দিয়েছেন সাক্ষী

রবীন্দ্র জাডেজার পর ধোনি হলেন দ্বিতীয় ভারতীয় ক্রিকেটার, যিনি ঘোড়া পালন করতে শুরু করেছেন। তবে এই প্রথম বার ফার্ম হাউসে ঘোড়া নিয়ে এলেও ধোনি কুকুর পালন করতে ভালবাসেন। তাঁর কাছে ইতিমধ্যেই রয়েছে চারটি কুকুর। এদের নাম দিয়েছেন স্যাম, লিলি, গব্বর ও জোয়া।

চেতকের ভিডিয়ো পোস্ট করে সাক্ষী লিখেছেন, ‘চেতক তোমাকে স্বাগত জানাই। আশা করি খুব তাড়াতাড়ি তোমার সঙ্গে লিলির বন্ধুত্ব গড়ে উঠবে।’ তবে চেতক যখন আসে, তখনও পরিবারের কর্তা বাড়ি ছিলেন না। কারণ চেন্নাই সুপার কিংস শিবিরে নিভৃতবাসে ছিলেন ধোনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE