Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

এটাই দ্বিতীয় বাড়ি, কলকাতায় পা রেখে বললেন ‘নাইট’ নারাইন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৯ মার্চ ২০১৯ ১২:৪৯
এ বারও নারাইনই কলকাতার প্রধান অস্ত্র। ছবি: এএফপি।

এ বারও নারাইনই কলকাতার প্রধান অস্ত্র। ছবি: এএফপি।

আইপিএলের বাকি আর মাত্র কয়েকদিন। পুরোদমে চলছে কলকাতা নাইট রাইডার্সের অনুশীলন। কিন্তু, তাঁকে দেখা যাচ্ছিল না। জল্পনা তাই বাড়ছিল। আর সব জল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার কলকাতায় পা রাখলেন ‘রহস্যময় স্পিনার’ সুনীল নারাইন

কলকাতা বিমানবন্দরে ট্রলি ঠেলতে ঠেলতে টুপি মাথায় হাসিমুখে তাঁর আসার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স। শহরে পৌঁছে তিনি জানিয়েছেন, “ভাল লাগছে এখানে ফিরে। কলকাতাই আমার দ্বিতীয় বাড়ি। আশা করছি, সামনে ভাল কিছুই ঘটবে। এবং আইপিএল মরসুম আমাদের জন্য উজ্জ্বলতর হবে।”

ঘটনা হল, কলকাতা নাইট রাইডার্স দলের সাফল্য আবার অনেকাংশে নির্ভর করে রয়েছে নারিনের পারফরম্যান্সের উপরে। অনেক বছর ধরেই তিনি দলের পয়লা নম্বর স্ট্রাইক বোলার। কলকাতার দু’বারের চ্যাম্পিয়ন হওয়ার নেপথ্যেও রয়েছেন তিনি। তাঁর চার ওভারই অধিকাংশ ম্যাচে তফাত গড়ে দেয়। তবে শুধু বোলার হিসেবেই নয়, ওপেনারের ভূমিকাতেও সফল তিনি। শুরুতে ক্রিস লিনের সঙ্গে জুটিতে বিধ্বংসী ভূমিকাতেও দেখা যাচ্ছে তাঁকে।

Advertisement

রবিবার ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের মধ্যে দিয়ে আইপিএলে অভিযান শুরু করছে কেকেআর। কুলদীপ যাদব, আন্দ্রে রাসেল, রবিন উথাপ্পা, পীযূষ চাওলা, শুভমান গিল, নীতীশ রানারা আছেন। দলে নতুন এসেছেন নিউজিল্যান্ডের পেসার লকি ফার্গুসন, ইংল্যান্ডের পেসার হ্যারি গারনির সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েট। অধিনায়ক দীনেশ কার্তিক জানিয়েছেন, গতবারের ভুল থেকে তাঁরা শিক্ষা নিয়েছেন। আগের বারের ভুল এ বার আর করবেন না তাঁরা। নাইট-সমর্থকদের জন্য বিশেষ বার্তাও দিয়েছেন শাহরুখ খান। নাইট-মালিক সোমবার ভিডিয়ো প্রকাশ করে শেষ নিঃশ্বাস এবং শেষ রান পর্যন্ত ভক্তদের পাশে থাকার আবেদন করেছেন।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

আরও পড়ুন

Advertisement