Advertisement
২০ এপ্রিল ২০২৪
Neeraj Chopra

Neeraj Chopra: আকাশ ছুঁয়ে নীরজের বাবা-মা-র আকাশ কুসুম স্বপ্ন এখন ঘোর বাস্তব

শুধু অলিম্পিক্সে সোনা জেতাই, নীরজ চোপড়ার জীবনের আরও একটি স্বপ্ন পূরণ হল শনিবার। নিজের বাবা-মাকে প্রথম বার বিমানে ভ্রমণ করালেন তিনি।

নীরজ চোপড়া।

নীরজ চোপড়া। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ২০:৪১
Share: Save:

শুধু অলিম্পিক্সে সোনা জেতাই নয়, নীরজ চোপড়ার জীবনের আরও একটি স্বপ্ন পূরণ হল শনিবার। নিজের বাবা-মাকে প্রথম বার বিমানে ভ্রমণ করালেন তিনি। শনিবার নিজেই টুইটারে সেই ছবি দিয়েছেন নীরজ।

নীরজের বেড়ে ওঠা এবং জ্যাভলিন থ্রোয়ার হয়ে ওঠার পিছনে বাবা সতীশ কুমার এবং সরোজ দেবীর অবদান অনস্বীকার্য। মূলত মায়ের ইচ্ছাতেই ওজন কমানোর জন্য নীরজকে খেলাধুলোর সঙ্গে যুক্ত করানো হয়েছিল। সেখান থেকে বিশ্বের সেরা জ্যাভলিন থ্রোয়ার হয়ে ওঠার কাহিনি এখন ইতিহাস।

শনিবার কর্ণাটকের বেল্লারিতে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন নীরজ। সেখানে নিজের বাবা-মাকেও নিয়ে গিয়েছিলেন তিনি। টুইটারে ছবি পোস্ট করে লিখেছেন, ‘আজ আমার একটা ছোট স্বপ্ন পূরণ হল, বাবা-মাকে প্রথম বার বিমানে ভ্রমণ করাতে পারলাম’। নীরজের সঙ্গে ছিলেন তাঁর বিশেষজ্ঞ কোচ ক্লস বার্তোনিৎজ এবং সুপার হেভিওয়েট বক্সার সতীশ কুমারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neeraj Chopra Tokyo Olympics 2020 flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE