Advertisement
০৫ মে ২০২৪
Ligue 1

বিপক্ষ ফুটবলারকে লাথি মেরে লাল কার্ড দেখলেন নেমার, জিতল লিভারপুল, ম্যান সিটি

দু’মাস পরে প্যারিস সঁ জঁ-র হয়ে খেলতে নেমেছিলেন তিনি। প্রথম ম্যাচেই বিপক্ষ ফুটবলারকে লাথি মেরে লাল কার্ড দেখলেন নেমার।

মাঠ ছাড়ছেন হতাশ নেমার।

মাঠ ছাড়ছেন হতাশ নেমার। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ১৩:০৬
Share: Save:

দু’মাস পরে প্যারিস সঁ জঁ-র হয়ে খেলতে নেমেছিলেন তিনি। প্রথম ম্যাচেই বিপক্ষ ফুটবলারকে লাথি মেরে লাল কার্ড দেখলেন নেমার। ম্যাচের শেষ দিকে এই ঘটনা ঘটে। লিল-র কাছে ০-১ ব্যবধানে হেরে গিয়েছে পিএসজি, যা তাদের লিগ ওয়ান জেতার স্বপ্নে জোর ধাক্কা দিয়েছে। অন্যদিকে, লিভারপুল ইপিএলে ৩-০ হারিয়েছে আর্সেনালকে।

ম্যাচের ২০ মিনিটে লিলকে এগিয়ে দিয়েছিলেন জোনাথন ডেভিড। বাকি ৭০ মিনিটে সমতা ফেরানোর গোল খুঁজে পায়নি পিএসজি। প্রথমার্ধেই বিপক্ষের বেঞ্জামিন আন্দ্রের মুখে আঘাত করে হলুদ কার্ড দেখেন নেমার। খেলা শেষের কিছুক্ষণ আগে তিয়াগো জালোকে বল ছাড়াই লাথি মারেন। রেফারি দ্বিতীয় হলুদ কার্ড দেখিয়ে বের করে দেন নেমারকে। উল্লেখ্য, চলতি লিগে মার্সেইয়ের বিরুদ্ধে লাল কার্ড দেখে নির্বাসিত হয়েছিলেন ব্রাজিলীয় তারকা।

ইপিএল ধরে রাখার সম্ভাবনা কার্যত নেই লিভারপুলের। প্রথম চারে যাতে শেষ করা যায় তার অবিরাম চেষ্টা চালাচ্ছেন য়ুর্গেন ক্লপের ছেলেরা। শনিবার তাদের তিনটি গোলই এসেছে দ্বিতীয়ার্ধে। পরিবর্ত হিসেবে নামার তিন মিনিটের মধ্যে গোল করেন দিয়োগো জোটা। চার মিনিট পরে দ্বিতীয় গোল মহম্মদ সালাহর। ৮১ মিনিটে দলের তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোল জোটার। জিতে পাঁচে উঠে এল লিভারপুল। চতুর্থ স্থানে থাকা চেলসির থেকে মাত্র দু’পয়েন্টে পিছিয়ে তারা।

লিগের শীর্ষে থাকা ম্যাঞ্চেস্টার সিটি ২-০ ব্যবধানে হারিয়েছে লেস্টার সিটিকে। গোল বেঞ্জামিন মেন্দি এবং গ্যাব্রিয়েল জেসুসের। ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE