Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

ডি সিলভা নই, আমি তো আউট হয়ে গিয়েছি, সেঞ্চুরি করব কী ভাবে: ডিকওয়েলা

সাংবাদিক সম্মেলনে ডিকওয়েলাকে এক পাক সাংবাদিক ডেকে ওঠেন ডি সিলভা নামে। ডিকওয়েলা সেই ভুল শুধরে দেন। কিন্তু তার পর আরও এক সাংবাদিক একই ভুল করে

সংবাদ সংস্থা
রাওয়ালপিন্ডি ১৩ ডিসেম্বর ২০১৯ ১০:৪০
প্রচারমাধ্যমের মুখোমুখি ডিকওয়েলা। ছবি টুইটার থেকে নেওয়া।

প্রচারমাধ্যমের মুখোমুখি ডিকওয়েলা। ছবি টুইটার থেকে নেওয়া।

নামবিভ্রাট নয়, আসলে ক্রিকেটারকে চেনার ক্ষেত্রেই থেকে গিয়েছিল গলদ। যার ফলে বৃহস্পতিবার রাওয়ালপিন্ডিতে পাকিস্তান বনাম শ্রীলঙ্কার প্রথম টেস্টের দ্বিতীয় দিনের শেষে হাসির খোরাক হয়ে উঠল প্রেস কনফারেন্স।

প্রচারমাধ্যমের সামনে এসেছিলেন শ্রীলঙ্কার উইকেটকিপার ব্যাটসম্যান নিরোশান ডিকওয়েলা। কিন্তু তাঁকেই ধনঞ্জয় ডি সিলভা ভেবে বসেন পাকিস্তানের দুই সাংবাদিক। সেই ভেবে প্রশ্নও করে বসেন। শেষ পর্য়ন্ত ভুল ভাঙিয়ে দিতে হয় খোদ ডিকওয়েলাকেই। কিন্তু প্রথম জনের ভুল ভাঙিয়ে দেওয়ার পরও আবার তাঁকে ‘ডি সিলভা’ ভেবে প্রশ্ন করেন আর এক জন। হেসে উঠে ফের ভুল ভাঙান ডিকওয়েলা। সোশ্যাল মিডিয়ায় মজার সেই ভিডিয়ো এখন হয়ে উঠেছে ভাইরাল।

বুধবার টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল শ্রীলঙ্কা। প্রথম দিনের শেষে পাঁচ উইকেটে ২০২ তুলেছিল ২০২। ডিকওয়েলা অপরাজিত ছিলেন ১১ রানে। ধনঞ্জয় অপরাজিত ছিলেন ৭২ রানে। বৃষ্টি ও আলোর অভাবে বৃহস্পতিবার খেলা হয়েছিল মাত্র ১৮.২ ওভার। দিনের শেষে শ্রীলঙ্কার স্কোর ছিল ছয় উইকেটে ২৬৩। ধনঞ্জয় (অপরাজিত ৭২) ও দিলরুয়ান পেরেরা (অপরাজিত ২) ক্রিজে ছিলেন। ৬৩ বলে ৩৩ রানে আউট হয়েছিলেন ডিকওয়েলা।

Advertisement

সাংবাদিক সম্মেলনে ডিকওয়েলাকে এক পাক সাংবাদিক ডেকে ওঠেন ডি সিলভা নামে। ডিকওয়েলা সেই ভুল শুধরে দেন। কিন্তু তার পর আরও এক সাংবাদিক একই ভুল করে বসেন। প্রশ্ন করা হয় যে শুক্রবার টেস্টের তৃতীয় দিনে তিনি সেঞ্চুরির কথা ভাবছেন কি না। জবাবে মজার ভঙ্গিতে ডিকওয়েলা বলে ওঠেন, “আপনি কি আমার কথা বলছেন? আমি ডি সিলভা নই। আমি ডিকওয়েলা। আমি তো এর মধ্যেই আউট হয়ে গিয়েছি। আমি প্যাভিলিয়নে ফিরে গিয়েছি। দেখা যাক, হয়ত দ্বিতীয় ইনিংসে সেঞ্চুরির কথা ভাবব।!”


আরও পড়ুন

Advertisement