Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Novak Djokovic

Novak Djokovic: মন্টে কার্লো ওপেনে হেরে কী করলেন জোকোভিচ, দেখুন ভিডিয়ো

নেমার এবং ভেরাত্তি মন্টে কার্লো ওপেনে জোকোভিচের খেলা দেখতে এসেছিলেন। উল্লেখ্য মন্টো কার্লো ওপেন চলতি মরসুমে জোকোভিচের দ্বিতীয় প্রতিযোগিতা।

নোভাক জোকোভিচ।

নোভাক জোকোভিচ। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২২ ১৩:৫২
Share: Save:

মন্টে কার্লো ওপেনের প্রথম রাউন্ডেই হেরে গিয়েছেন বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় নোভাক জোকোভিচ। টেনিস কোর্টে সেরা পারফরম্যান্স করতে না পারলেও ফুটবল পায়ে চমক দেখালেন সার্বিয়ান।

স্পেনের আলেজান্দ্রো ডেভিডোভিচ ফোকিনার কাছে জোকোভিচ হেরেছেন ৩-৬, ৭-৬, ১-৬ ব্যবধানে। প্রথম রাউন্ডে হারলেও মেজাজেই আছেন তিনি। প্যারিস সঁ জঁ-র দুই তারকা নেমার এবং মার্কো ভেরাত্তির সঙ্গে মাতলেন ফুটবলে। দুই ফুটবলারের সঙ্গে টেনিস বলের মতো দেখতে ফুটবল নিয়ে নাচালেন পায়ে। একে অপরকে পাস দিলেন। বল ঠিক মতো নিয়ন্ত্রণ করতে না পেরে টি-শার্টে মুখও ঢাকলেন ২০টি গ্র্যান্ড স্লামের মালিক।

নেমারদের সঙ্গে খেলার ভিডিয়ো নেটমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন জোকোভিচ। নেমার এবং ভেরাত্তি মন্টে কার্লো ওপেনে জোকোভিচের খেলা দেখতেই এসেছিলেন। উল্লেখ্য মন্টো কার্লো ওপেন চলতি মরসুমে জোকোভিচের দ্বিতীয় প্রতিযোগিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Novak Djokovic Neymar jr football PSG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE