Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Babar Azam

Pakistan Cricket: ফের ডামাডোল পাকিস্তানের ক্রিকেটে, বোর্ডের বিরুদ্ধে বিদ্রোহ অধিনায়ক বাবর আজম-সহ চার ক্রিকেটারের

পাকিস্তান বোর্ডের বিরুদ্ধে বেঁকে বসলেন সে দেশের অধিনায়ক বাবর আজম-সহ একাধিক ক্রিকেটার। ম্যাচ ফি বাড়ানোর পক্ষে সওয়াল করেছেন তারা।

বিদ্রোহ বাবরদের

বিদ্রোহ বাবরদের ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২১ ১৯:০৯
Share: Save:

পাকিস্তান বোর্ডের বিরুদ্ধে বেঁকে বসলেন সে দেশের অধিনায়ক বাবর আজম-সহ একাধিক ক্রিকেটার। ম্যাচ পারিশ্রমিক বাড়ানোর পক্ষে সওয়াল করেছেন তারা। পাকিস্তানের একটি ওয়েবসাইট এমনই দাবি করেছে।

বাবর বাদে এই দাবি তোলা বাকি ক্রিকেটাররা হলেন উইকেটকিপার মহম্মদ রিজওয়ান, অলরাউন্ডার হাসান আলি এবং জোরে বোলার শাহিন শাহ আফ্রিদি। চারজনেই বোর্ডের কেন্দ্রীয় চুক্তির সর্বোচ্চ স্তরে রয়েছেন। টেস্ট, একদিনের ক্রিকেট এবং টি২০, তিনটি ক্ষেত্রেই পারিশ্রমিক বাড়ানোর দাবি করেছেন তাঁরা।

উল্লেখ্য, কেন্দ্রীয় চুক্তিতে ‘বি’ এবং ‘সি’ গ্রেডের ক্রিকেটারদের পারিশ্রমিক বাড়ানো হলেও ‘এ’ গ্রেডের ক্ষেত্রে তা করা হয়নি। তাঁদের রিটেনারশিপ ফি বাড়ানো হয়েছে ২৫ শতাংশ। তবে এই বৃদ্ধিতে খুশি হতে পারেননি বাবররা। তাঁরা এর মধ্যেই বোর্ডের ডিরেক্টর জাকির খানের কাছে প্রতিবাদ জানিয়েছেন।

ম্যাচ পারিশ্রমিক বাড়ানো হবে কি না, সে ব্যাপারে এখনও কোনও নিশ্চয়তা দেওয়া হয়নি। তবে ক্রিকেটাররা আশাবাদী যে বোর্ড তাঁদের কথা শুনবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babar Azam Pakistan Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE