Advertisement
১৯ এপ্রিল ২০২৪
KKR

KKR: নিভৃতবাসে নেই নাপিত, নাইটদের দলে কে চুল কেটে দিতেন কামিন্সের?

নিভৃতবাসে থাকার বিভিন্ন মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অস্ট্রেলিয়ার পেসার।

প্যাট কামিন্স।

প্যাট কামিন্স। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২১ ১৩:৪৩
Share: Save:

আইপিএল খেলতে ভারতে এসে থাকতে হয়েছিল নিভৃতবাসে। সেই সময় নানা মুহূর্তের ভিডিয়ো করে রেখেছিলেন প্যাট কামিন্স। প্রতিযোগিতা স্থগিত হওয়ার পর অস্ট্রেলিয়া ফিরে ফের নিভৃতবাসে কামিন্সরা। সেই সময় ভারতে কাটানো নিভৃতবাসের বিভিন্ন মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অস্ট্রেলিয়ার পেসার।

কামিন্স যে ভিডিয়ো পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে নিভৃতবাসে থাকার সময় অজি পেসারের চুল কাটার দায়িত্ব নিয়েছিলেন সুনীল নারাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে ক্যারিবিয়ান স্পিনার বেশ দক্ষতার সঙ্গেই কামিন্সের চুল কাটছেন। কামিন্সকে বলতে শোনা যায়, “নিভৃতবাসে নাপিত পাওয়া মুশকিল। তাই এই দলের নাপিত, সুনীল নারাইন” কামিন্স টুইট করে লেখেন, ‘চেন্নাইতে ছিলাম আমরা। ভলিবল খেলা, চুল কাটা অনেক কিছুই করেছি। আক্ষেপ নেই কোনও’।

এ বারের আইপিএল-এ খুব একটা ছন্দ ছিল না কেকেআর। স্থগিত হওয়ার সময় লিগ টেবিলে সপ্তম স্থানে ছিল তারা। কামিন্সই দলের সেরা বোলার। ৭ ম্যাচে নিয়েছিলেন ৯ উইকেট। প্রতিযোগিতা স্থগিত হলে মলদ্বীপ উড়ে যান কামিন্সরা। সেখান থেকে সবে দেশে ফিরেছেন। তবে আপাতত ১৪ দিনের জন্য নিভৃতবাসে থাকতে হবে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Sunil Narine Pat Cummins
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE