Advertisement
২৫ এপ্রিল ২০২৪
T20 World Cup

সৌরভের বোর্ডকে হুমকি পাক বোর্ডের, টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে টানাপড়েন

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ যত এগিয়ে আসছে, তত ছটফট করছে পাকিস্তান।

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং এহসান মানি।

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং এহসান মানি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৯:২৬
Share: Save:

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ যত এগিয়ে আসছে, তত ছটফট করছে পাকিস্তান। নতুন করে ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে তাদের দূরত্ব বাড়তে শুরু করেছে। পাক বোর্ডের চেয়ারম্যান এহসান মানি জানিয়ে দিলেন, ভিসা পাওয়ার ব্যাপারে ভারতের থেকে লিখিত প্রতিশ্রুতি না পেলে তারা টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারত থেকে সরিয়ে নেওয়ার দাবি জানাবেন। আগামী অক্টোবর-নভেম্বরে এই প্রতিযোগিতা ভারতে হওয়ার কথা।

সাংবাদিক সম্মেলনে ভারতকে এক প্রকার হুমকি দিয়ে মানি বলেন, ‘‘ক্রিকেটে বড় তিন দাদা (ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড) বলে একটা কথা আছে। এটা এবার বদলানো দরকার। আমরা শুধু পাকিস্তান ক্রিকেট দলের জন্য ভিসা চাইছি, তা নয়। আমরা চাই আমাদের সমর্থক, ক্রিকেট কর্তা, সাংবাদিক, সবার জন্য ভিসা দেওয়া হোক। আমরা আইসিসি-কে ইতিমধ্যেই জানিয়েছি, মার্চের মধ্যে ভারত ভিসা দেওয়ার ব্যাপারে লিখিত প্রতিশ্রুতি দিক। তা না হলে আমরা সংযুক্ত আরব আমিরশাহিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ সরিয়ে নিয়ে যাওয়ার জন্য চাপ দেব।’’

শুধু ভিসা নয়, পাকিস্তান থেকে যাঁরা আসবেন, তাঁদের প্রত্যেকের জন্য কী নিরাপত্তা ব্যবস্থা করা হচ্ছে, সেটাও সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতীয় বোর্ডের থেকে লিখিত জানতে চেয়েছে পাক বোর্ড। মানির বক্তব্য, দুই দেশের এখন যা সম্পর্ক, তাতে নিরাপত্তার ব্যাপারে নিশ্চয়তা প্রয়োজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sourav ganguly PCB T20 World Cup ehsan mani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE