Advertisement
২৭ এপ্রিল ২০২৪
pele

Pele: অসুস্থতার জল্পনা নিয়ে পেলে: জ্ঞান হারাইনি

পেলে স্বয়ং যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে গণমাধ্যমে লিখে দিয়েছেন, কিছুই হয়নি তাঁর। দিব্যি সুস্থ আছেন।

বিভ্রান্তি: পেলের অসুস্থতা নিয়ে কাটল ভক্তদের উদ্বেগ।

বিভ্রান্তি: পেলের অসুস্থতা নিয়ে কাটল ভক্তদের উদ্বেগ। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ০৮:১০
Share: Save:

যে কোনও ভাবেই হোক ব্রাজিলের প্রচারমাধ্যমে হঠাৎই রটে যায় খবরটা! ফুটবল সম্রাট পেলে নাকি গুরুতর অসুস্থ। এমনকি জ্ঞানও হারিয়েছেন। এ-ও বলা হয়, অবস্থা এতটাই গুরুতর যে, তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে।

কিংবদন্তি ফুটবলারের বয়স এখন ৮০। এই বয়সে তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়ায় গোটা বিশ্বেই তৈরি হয় ব্যাপক উদ্বেগ। যদিও তা আদৌ বেশিক্ষণ স্থায়ী হয়নি। পেলে স্বয়ং যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে গণমাধ্যমে লিখে দিয়েছেন, কিছুই হয়নি তাঁর। দিব্যি সুস্থ আছেন। যা রটেছে তার পুরোটাই গুজব।

তাঁকে নিয়ে কী কী রটেছে জেনেই পেলে টুইটারে পরিষ্কার লিখে দেন, ‘‘মোটেই আমি অজ্ঞান হইনি। সবাইকে জানাতে চাই, বেশ ভাল আছি এখন। হ্যাঁ, পুরোপুরি সুস্থও। তবে হাসপাতালে সত্যিই ভর্তি হয়েছি। কিন্তু সেটা শুধুই নিয়মমাফিক কিছু পরীক্ষার জন্য। তার মধ্যে নতুনত্ব কিছুই নেই। এই পরীক্ষার ব্যাপারটা এতদিন করা সম্ভব হচ্ছিল না শুধুই অতিমারির জন্য।’’ এমনিতে অবশ্য পেলের নানা রকম শারীরিক সমস্যা আছে। যার অনেকটাই বয়সজনিত। কিন্তু গত দু’দিন তাঁর অসুস্থতা নিয়ে যা রটেছিল তার কোনওটাই সত্যি নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pele twitter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE