Advertisement
০১ মে ২০২৪
IPL 2021

Mumbai Indians: বিমানচালকের ঘোষণায় রোহিত, বুমরা, হার্দিকের নাম! দেখুন ভিডিয়ো

চেন্নাই সুপার কিংসের মতো আইপিএল-এর দ্বিতীয় পর্ব খেলতে সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সও। বিমানচালকের সৌজন্যে তাদের সেই যাত্রা স্মরণীয় হয়ে উঠল।

রোহিত, বুমরারা এ বার বিমানচালকের ঘোষণায়।

রোহিত, বুমরারা এ বার বিমানচালকের ঘোষণায়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২১ ১৬:০১
Share: Save:

চেন্নাই সুপার কিংসের মতো আইপিএল-এর দ্বিতীয় পর্ব খেলতে সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সও। বিমানচালকের সৌজন্যে তাদের সেই যাত্রা স্মরণীয় হয়ে উঠল। যাত্রাপথে বিমানচালক পথের নির্দেশ দিতে গিয়ে একের পর এক ক্রিকেটারের নাম উল্লেখ করতে থাকেন।

রবিবার টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছে মুম্বই। দেখা গিয়েছে, যাত্রীদের উদ্দেশে ঘোষণা করতে গিয়ে বুদ্ধি কাজে লাগিয়ে ক্রিকেটারদের নাম উল্লেখ করেছেন তিনি। যেমন একবার তিনি বলেছেন, ‘আপনাদের সবাইকে বিমানে স্বাগত। যেহেতু আজ সকালে বৃষ্টির সম্ভাবনা রয়েছে তাই আমাদের দ্রুত যাত্রা শুরু করতে হবে, ঠিক যে ভাবে রোহিত শর্মা এবং কুইন্টন ডি’কক দলের হয়ে ইনিংস শুরু করেন’।

আবার এক সময় বলেছেন, ‘আমরা ঘণ্টায় ৯০০ কিমি বেগে যাচ্ছি। আমাদের ল্যান্ড করতে ৪৫ মিনিট লাগবে, ঠিক যে সময়টা শতরান করতে লাগে কায়রন পোলার্ডের’। আর এক বার বলেছেন, ‘দুবাইয়ের পরিস্থিতি এই মুহূর্তে শান্ত, ঠিক ডেথ ওভারে যশপ্রীত বুমরার বল করতে আসার মতো’। এ ছাড়াও এসেছে হার্দিক পাণ্ড্য, সূর্যকুমার যাদবদের নাম।

ইংল্যান্ড সফরে থাকায় আপাতত রোহিত, বুমরা এবং সূর্যকুমার আপাতত অনুশীলনে থাকবেন না। কিছু বিদেশি ক্রিকেটারেরও পরে আসার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE