Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

আমাকে আস্তে বল করো, ইয়র্কারে বোল্ড হয়ে আফ্রিদির আর্জি

সংবাদ সংস্থা
করাচি ১৭ নভেম্বর ২০২০ ১৭:৩৯

আফ্রিদিকে ফেরানোর পরে রউফ। ছবি-ভিডিয়ো থেকে।

আফ্রিদিকে ফেরানোর পরে রউফ। ছবি-ভিডিয়ো থেকে।

যে কোনও বোলারের রাতের ঘুম কেড়ে নিতে পারেনি তিনি। বড় বড় ছক্কা মারতে তাঁর জুড়ি মেলা ভার। সেই শাহিদ আফ্রিদিকেই প্রথম বলে ফিরিয়ে দিয়ে চর্চায় লাহোর কালান্দার্সের পেসার হ্যারিস রউফ।

পাকিস্তান সুপার লিগের দ্বিতীয় এলিমিনেটরে মুলতান সুলতান্সের মুখোমুখি হয়েছিল লাহোর কালান্দার্স। সেই ম্যাচের ১৪-তম ওভারের পঞ্চম বলে কালান্দার্সের পেসার রউফের ইয়র্কার ছিটকে দেয় আফ্রিদির উইকেট। তরুণ পেসারকে প্রশংসা করে আফ্রিদি পরে টুইট করেন। টুইটে তিনি লেখেন, 'এটা দুর্দান্ত ডেলিভারি ছিল। বলটা খেলতেই পারিনি। খুব ভাল বল করেছ হ্যারিস। পরের বার থেকে আমাকে আরও আস্তে বল করো'।

Advertisement

আফ্রিদিকে প্রথম বলে ফেরানোর পরে হাত জোর করে ক্ষমাপ্রার্থনা করতেও দেখা গিয়েছে হ্যারিসকে। তা নিয়েও চর্চা হয় সোশ্যাল সাইটে। আফ্রিদিকে ফেরানোর পরের উদযাপন প্রসঙ্গে রউফকে বলতে শোনা গিয়েছে, ‘‘আফ্রিদি সুপারস্টার। পাকিস্তানকে অনেক ম্যাচ জিতিয়েছেন। ওঁকে সম্মান দেখানো প্রয়োজন ছিল।’’

আরও পড়ুন: ‘বিরাট কাগজের অধিনায়ক’, টুইটে লাইক সূর্যকুমারের, ভিকে খোশমেজাজেই

সব সময়ে চর্চায় থাকেন আফ্রিদি। এর আগে করাচি কিংসের বিরুদ্ধে ম্যাচে অদ্ভুত ধরনের হেলমেট পরে আলোচনায় উঠে এসেছিলেন। সেই হেলমেট পরলেও মুখমণ্ডলের বেশিরভাগ অংশই ছিল ফাঁকা। হঠাৎ উঠে আসা বল সহজেই আঘাত হানতে পারত তাঁর মুখে। কিন্তু সে যাত্রায় কোনও সমস্যা হয়নি আফ্রিদির। কিন্তু তাঁর হেলমেট নিয়ে অনেকেই সমালোচনা করেন।


আরও পড়ুন

Advertisement