Advertisement
২০ জুলাই ২০২৪
Kabaddi

Kabaddi: কবাডি খেলোয়াড় খুনে জড়িত আন্তর্জাতিক অপরাধী, দাবি পঞ্জাব পুলিশের

খুন হওয়া কবাডি খেলোয়াড় সন্দীপ নাঙ্গাল আম্বিয়ানের মামলা সমাধান করে ফেলেছে বলে দাবি করল পঞ্জাব পুলিশ।

কবাডি খেলোয়াড় খুনের কিনারা, দাবি পুলিশের

কবাডি খেলোয়াড় খুনের কিনারা, দাবি পুলিশের ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ১৪:৩৭
Share: Save:

খুন হওয়া কবাডি খেলোয়াড় সন্দীপ নাঙ্গাল আম্বিয়ানের মামলা সমাধান করে ফেলেছে বলে দাবি করল পঞ্জাব পুলিশ। তারা জানিয়েছে, কানাডায় বসবাসকারী দু’জন এবং মালয়েশিয়ার একজন খুনের পিছনে মূল চক্রী। উল্লেখ্য, গত ১৪ মার্চ জালন্ধরের গ্রাম মাল্লিয়ানে একটি কবাডি ম্যাচ চলাকালীন খুন হন সন্দীপ।
পুলিশ ইতিমধ্যেই প্রায় ১২ জনের নামে অভিযোগ দায়ের করেছে। এর মধ্যে সন্দীপকে গুলি চালানোর অভিযোগে পাঁচ জন এবং তাদের আশ্রয় দেওয়ার জন্য একজনের নাম রয়েছে। এখনও পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা পঞ্জাব এবং পড়শি রাজ্যের বিভিন্ন জেলে বন্দি। পুলিশ জানিয়েছে, তারা গুলি চালকদের চিহ্নিত করতে পেরেছে।

যে চারজনকে গ্রেফতার করা হয়েছে তারা হল ফতেহ সিংহ, কৌশল চৌধুরি, অমিত ডাগর এবং সিমরণজিৎ সিংহ ওরফে জুঝার সিংহ। প্রত্যেকেই কুখ্যাত অপরাধী এবং থানায় একাধিক মামলা রয়েছে তাদের নামে। পুলিশ জানিয়েছে, মূল চক্রীর নাম স্নোভার ধিলোঁ, যে কানাডার অন্টারিয়োতে থাকে। কানাডার একটি টিভি চ্যানেল ও রেডিয়ো শোয়ের পরিচালক এবং প্রযোজক সে। আর এক চক্রী সুখ সিংহও কানাডায় থাকে। তৃতীয় চক্রী জগজিৎ সিংহ ওরফে গান্ধী থাকে মালয়েশিয়ায়। এর মধ্যে স্নোভারের কানাডায় রাজনৈতিক যোগাযোগ রয়েছে। কানাডাতেও প্রতারণার অপরাধে অভিযুক্ত সে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়া ফতেহ জানায়, স্নোভারের নির্দেশেই সে এমন কাজ করেছে। অমিত, কৌশল, জগজিৎ, লাকি পাতিয়াল এবং সুখ সিংহের সঙ্গে মিলিত ভাবে সেই গুলি চালকদের নিয়োগ করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kabaddi Sandeep Nangal arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE