Advertisement
০৮ মে ২০২৪
PT Usha

কুস্তিগিরদের সঙ্গে দেখা করেই উল্টো সুর! ঊষা জানালেন, মন্তব্যের ভুল ব্যাখ্যা হয়েছে

কিছু দিন আগেই ধর্নারত কুস্তিগিরদের সমালোচনা করেছিলেন তিনি। বুধবার সেই কুস্তিগিরদের সঙ্গেই দেখা করলেন পিটি ঊষা। সেখানেই দাবি করলেন, তাঁর আগের মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে।

pt usha

বজরংয়ের, বিনেশদের সঙ্গে দেখা করলেন পিটি ঊষা (বাঁ দিকে)। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৭:১৩
Share: Save:

কিছু দিন আগেই ধর্নারত কুস্তিগিরদের সমালোচনা করেছিলেন তিনি। বুধবার সেই কুস্তিগিরদের সঙ্গেই দেখা করলেন পিটি ঊষা। সেখানেই দাবি করলেন, তাঁর আগের মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। পাশাপাশি জানিয়েছেন, তিনি আগে একজন ক্রীড়াবিদ, তার পরে প্রশাসক।

ভারতীয় অলিম্পিক্স সংস্থার প্রধান ঊষা কিছু দিন আগে বলেছিলেন, রাজধানীতে ধর্নায় বসে গোটা দেশের সম্মান ভুলুণ্ঠিত করছেন কুস্তিগিররা। দেশের নাম ডোবাচ্ছেন তাঁরা। এই মন্তব্যের প্রতিবাদ আসে সব জায়গা থেকেই।

এ দিন ঊষা কুস্তিগিরদের সঙ্গে দেখা করার পর বজরং পুনিয়া বলেন, “যখন উনি ওই কথা বলেছিলেন তখন খুব দুঃখ পেয়েছিলাম। আজ এসে আমাদের বললেন, ওঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। জানিয়েছেন, উনি আগে একজন ক্রীড়াবিদ, তার পরে প্রশাসক।”

বজরং যোগ করেন, “আমরা ওঁকে জানালাম যে ন্যায়বিচার চাই। সরকার, বিরোধী দল বা কারও সঙ্গে আমাদের ঝামেলা নেই। আমরা এখানে বসে আছি কুস্তির ভালর স্বার্থে। সমস্যা যদি মিটে যায় এবং অভিযোগ প্রমাণিত হয় তা হলে আইনি ব্যবস্থা নেওয়া উচিত।”

ঊষা কি সরকার বা আইওএ-র তরফে কোনও সমাধান নিয়ে এসেছিলেন? বজরং বলেন, “সে ব্যাপারে কোনও কথা হয়নি।” তবে ঊষার সঙ্গে কথা বলে যে তারা তৃপ্ত, সে কথাও জানিয়েছেন। বলেছেন, “উনি যদি কোনও প্রতিশ্রুতি দেন, তা হলে নিশ্চয়ই সেটা রক্ষা করবেন। কিন্তু আমরাও জানিয়ে দিয়েছি, যত দিন না বিচার পাচ্ছি তত দিন প্রতিবাদ চলবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PT Usha Wrestler Bajrang Punia Vinesh Phogat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE