Advertisement
১৯ এপ্রিল ২০২৪
badminton

PV Sindhu: সুইস ওপেনে শেষ চারে সিন্ধু

দ্বিতীয় রাউন্ডেই দৌড় থেমে গেল লন্ডন অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের। তিনি হারলেন তাঁর চেয়েও ক্রমপর্যায়ে পিছিয়ে থাকা মালয়েশিয়ার কিসোনা সেলভাদুরাইয়ের কাছে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ০৭:৩৩
Share: Save:

সুইস ওপেনের সেমিফাইনালে উঠলেন পি ভি সিন্ধু এবং এইচ এস প্রণয়। দ্বিতীয় বাছাই সিন্ধু ২১-১০, ২১-১৯ হারান কানাডার মিশেল লি-কে। প্রণয় জিতেছেন সতীর্থ পারুপল্লি কাশ্যপের বিরুদ্ধে। ম্যাচের ফল ২১-১৬, ২১-১৬।

প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন সিন্ধু শেষ চারে মুখোমুখি হবেন অবাছাই তাইল্যান্ডের সুপানিদা কাটেথং-এর। প্রণয় ফাইনালে ওঠার জন্য লড়বেন তৃতীয় বাছাই ইন্দোনেশিয়ার অ্যান্থনি সিনিসুকা জিনটিং-এর বিরুদ্ধে। তিনি ২১-১৭, ২১-১৪ ফলে হারান সমীর বর্মাকে। ম্যাচটি চলে ৩৯ মিনিট।

তবে, দ্বিতীয় রাউন্ডেই দৌড় থেমে গেল লন্ডন অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের। তিনি হারলেন তাঁর চেয়েও ক্রমপর্যায়ে পিছিয়ে থাকা মালয়েশিয়ার কিসোনা সেলভাদুরাইয়ের কাছে।

প্রথম গেমে জিতলেও বিশ্ব ক্রমপর্যায়ে ২৩ নম্বরে থাকা সাইনা পরের গেমগুলোতে ম্যাচ নিজের নিয়ন্ত্রণে রাখতে পারেননি। বিশ্বের ৬৪ নম্বরের বিরুদ্ধে তিনি হারেন ২১-১৭, ১৩-২১, ১৩-২১ ফলে। পাশাপাশি মেয়েদের ডাবলসেও ভারতের অশ্বিনী পোনাপ্পা এবং এন সিক্কি রেড্ডির জুটি ৫৫ মিনিটের ম্যাচে হেরে গিয়েছেন মালয়েশিয়ার ভিভিয়ান হু ও চিউ সিয়েনের কাছে।
ফল ২০-২২, ২১-১৩।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

badminton PV Sindhu Swiss Open
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE