Advertisement
২০ এপ্রিল ২০২৪
PV Sindhu

PV Sindhu: সৈয়দ মোদী ব্যাডমিন্টন জিতলেন সিন্ধু, করোনায় পুরুষদের ফাইনাল বাতিল

সৈয়দ মোদী আন্তর্জাতিক ব্যাডমিন্টনে জয়ী হলেন পিভি সিন্ধু। ফাইনালে তিনি হারালেন ভারতেরই মালবিকা বনসোদকে।

ফাইনালে জয়ী সিন্ধু।

ফাইনালে জয়ী সিন্ধু। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৬:০০
Share: Save:

সৈয়দ মোদী আন্তর্জাতিক ব্যাডমিন্টনে জয়ী হলেন পিভি সিন্ধু। ফাইনালে তিনি হারালেন ভারতেরই মালবিকা বনসোদকে। ফল সিন্ধুর পক্ষে ২১-১৩, ২১-১৬। ফলাফল দেখেই পরিষ্কার, ম্যাচে বিপক্ষ সে ভাবে চাপে ফেলতে পারেননি সিন্ধুকে। এই নিয়ে দ্বিতীয় বার এই প্রতিযোগিতা জিতলেন সিন্ধু।

সিন্ধুর প্রতিপক্ষ মালবিকা এর আগে ইন্ডিয়া ওপেনে সাইনা নেহওয়ালের মতো প্রতিপক্ষকে হারিয়ে চমকে দিয়েছিলেন। মনে করা হয়েছিল, সিন্ধুর বিরুদ্ধেও তিনি লড়াই দেবেন। সেই লড়াই কিছুটা হলেও দেখা গেল মালবিকার খেলায়। কিন্তু সিন্ধুর মতো অভিজ্ঞ খেলোয়াড়কে চাপে ফেলার জন্য তা যথেষ্ট ছিল না। দু’বারের অলিম্পিক্স পদকজয়ী সিন্ধু অনায়াসেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ম্যাচ বের করে নেন।

এ দিকে, পুরুষদের ফাইনাল ম্যাচ বাতিল হয়ে গেল। জানা গিয়েছে, এক প্রতিযোগীর করোনা ধরা পড়েছে। তবে তাঁর নাম প্রকাশ করা হয়নি আন্তর্জাতিক ব্যাডমিন্টন সংস্থার তরফে। পরে জানানো হবে এই ম্যাচে অপর প্রতিপক্ষকে বিজয়ী ঘোষণা করা হবে নাকি দু’জনেই যুগ্ম ভাবে বিজয়ী হবেন। ফাইনালে মুখোমুখি হয়েছিলেন ফ্রান্সের দুই খেলোয়াড় আর্নড মার্কলে এবং লুকাস ক্লেয়ারবাউট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PV Sindhu badminton syed modi grand prix
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE