Advertisement
১১ মে ২০২৪
Rahul Dravid

রাহুল দ্রাবিড়ের ‘গুন্ডামি’র শিকার, ‘অনাহারে’ বেঙ্গালুরুর মানুষ!

তাঁর ‘গুন্ডামি’র জন্য নাকি বেঙ্গালুরুর একাধিক মানুষ অনাহারে রয়েছেন। একটি খাবার সরবরাহকারী সংস্থা রাহুলের বিরুদ্ধে এমনই অভিযোগ করেছে।

এই শান্ত রাহুলের নতুন নাম ‘ইন্দিরানগর কা গুন্ডা’।

এই শান্ত রাহুলের নতুন নাম ‘ইন্দিরানগর কা গুন্ডা’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ২০:০৮
Share: Save:

আইপিএলের উদ্বোধনী ম্যাচে বিরাট কোহলীরোহিত শর্মার দল যতটা নজর কেড়েছে, তার চেয়ে অনেক বেশি নজর কেড়েছেন রাহুল দ্রাবিড়। বেঙ্গালুরুর রাস্তায় ‘গুন্ডামি’র জন্য! এ বার সেই ‘ইন্দিরানগর কা গুন্ডা’র বিরুদ্ধে নতুন অভিযোগ উঠল। তাঁর ‘গুন্ডামি’র জন্য নাকি বেঙ্গালুরুর একাধিক মানুষ অনাহারে রয়েছেন। একটি খাবার সরবরাহকারী সংস্থা রাহুলের বিরুদ্ধে এমনই অভিযোগ করেছে। পুরো ব্যাপারটা হয়েছে মজার ছলে।

সেই খাবার সরবরাহকারী সংস্থার তরফ থেকে বলা হয়, “বেঙ্গালুরুর রাস্তায় ‘ইন্দিরানগর কা গুন্ডা’ ঘুরে বেড়াচ্ছে। তাই আপাতত খাবার সরবরাহ করা সম্ভব নয়।” তাদের এমন বক্তব্য শুনে অনেক সাধারণ মানুষ ঘাবড়ে যান। সেটা বুঝতে পেরে কিছুক্ষণ পরে আবার লেখা হয়, “পুরো ব্যাপারটা মজার ছলে বলা হয়েছে। বেঙ্গালুরুর রাস্তা একদম পরিষ্কার। সবার খাবার সঠিক সময়ে পৌঁছে যাবে।”

তবে শুধু সেই খাবার সরবরাহকারী সংস্থা নয়, গোটা ঘটনার জন্য বেঙ্গালুরুর মানুষদের কাছে রাহুল দ্রাবিড়ও ক্ষমা চেয়ে নিয়েছেন। তিনি বলেছেন, “নমস্কার, আমি রাহুল দ্রাবিড় বলছি। এই ভিডিয়োর মাধ্যমে আপনাদের বিব্রত করার জন্য ক্ষমা চেয়ে নিলাম। আসলে পুরোটাই বিজ্ঞাপনের জন্য করা হয়েছে।”

ভারতের প্রাক্তন অধিনায়কের এই বিজ্ঞাপন ইতিমধ্যেই নেটমাধম্যে আলোচনার বিষয়। সেই বিজ্ঞাপনে দেখানো হয়েছে ক্রেডিট কার্ডের দেনায় জেরবার হওয়ার পর বেঙ্গালুরুর জনবহুল রাস্তায় আটকে গেলে দ্রাবিড়ের মতো শান্ত মানুষের মেজাজও বিগড়ে যেতে পারে। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে মাথা গরম করে বয়স্ক মহিলা ও তরুণ যুবকের দিকে তেড়ে যাচ্ছেন তিনি, ব্যাট দিয়ে ভেঙে দিচ্ছেন অন্যের গাড়ির কাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Rahul Dravid bengaluru Advertisement
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE