Advertisement
২৬ এপ্রিল ২০২৪
PSG

Kylian Mbappe: মেসির দল থেকে এমবাপেকে ভাঙিয়ে আনতে বিরাট অর্থের প্রস্তাব রিয়াল মাদ্রিদের

পিএসজি সূত্রের খবর, রিয়াল যদি অর্থ বাড়িয়ে ২০০ মিলিয়ন ইউরো করে তবেই তারা পরবর্তী স্তরে আলাপ-আলোচনা নিয়ে যাবে। কিন্তু রিয়াল তাতে রাজি নয়।

এমবাপের ভবিষ্যৎ কোথায়?

এমবাপের ভবিষ্যৎ কোথায়? ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ১৫:১৩
Share: Save:

প্যারিস সঁ জঁ থেকে কিলিয়ান এমবাপেকে নিতে বিরাট অঙ্কের প্রস্তাব দিল রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ সংবাদমাধ্যম সূত্রের খবর, ১৬০ মিলিয়ন ইউরোর (ভারতীয় মুদ্রায় ১৩৯৫ কোটি টাকা) প্রস্তাব পাঠানো হয়েছে পিএসজি-র কাছে। তবে পিএসজি-র তরফে এই প্রস্তাব ফিরিয়ে দেওয়া হয়েছে। জানা গিয়েছে, আরও বেশি অঙ্ক চাইছে লিয়োনেল মেসির ক্লাব।

পিএসজি সূত্রের খবর, রিয়াল যদি অর্থ বাড়িয়ে ২০০ মিলিয়ন ইউরো করে তবেই তারা পরবর্তী স্তরে আলাপ-আলোচনা নিয়ে যাবে। কিন্তু রিয়াল তাতে রাজি নয়। ফলে দর কষাকষি অব্যাহত।

আগামী ৩১ আগস্ট এ বছরের মতো ট্রান্সফার উইন্ডো শেষ হয়ে যাচ্ছে। মাদ্রিদের ঘনিষ্ট কর্তারা জানিয়েছেন, এমবাপের সঙ্গে চুক্তি এই মুহূর্তে কঠিন। কিন্তু আশা ছাড়ছেন না তাঁরা। আগামী বছর পর্যন্ত পিএসজি-র সঙ্গে চুক্তি রয়েছে এমবাপের। কিন্তু ফ্রান্সের তারকা ফুটবলার নিজেই চাইছেন মাদ্রিদে যেতে। কারণ, ছোটবেলা থেকেই মাদ্রিদে খেলা তাঁর স্বপ্ন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে দেখে তাঁর এই স্বপ্ন তৈরি হয়েছিল। রোনাল্ডো রিয়াল ছেড়ে দিলেও এমবাপের স্বপ্ন শেষ হয়নি।

শোনা গিয়েছে, একান্তই এ মরসুমে না হলে আগামী মরসুমে ফ্রি ট্রান্সফারে রিয়ালে যোগ দিতে পারেন এমবাপে। পিএসজি-র তরফে চুক্তি পুনর্নবীকরণের একাধিক প্রস্তাব এলেও প্রতিটিই ফিরিয়ে দিয়েছেন এমবাপে। অনেকে ভেবেছিলেন মেসি আসায় নিজের মন বদলাবেন এমবাপে। কিন্তু ফরাসি ফুটবলার অস্তিত্ব সঙ্কটে ভুগছেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE