Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
MS Dhoni

আইপিএলে ধোনির পর নামও পাল্টাল রাইজিং পুণে

অধিনায়ক বদলেছে। এ বার নামও বদলাল গোয়েন্‌কা গ্রুপের আইপিএল টিম রাইজিং পুণে। গত বছর মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে প্রথম আইপিএল অভিষেকে হোঁচট খায় রাইজিং পুণে সুপারজায়েন্টস। ধোনির নেতৃত্বে আইপিএলে যে নজিরবিহীন ধারাবাহিক সাফাল্য দেখা গিয়েছিল, তা সম্পূর্ণ ভাবে ব্যর্থ হয়েছিল ২০১৬-র আইপিএলে। তার জেরেই কি ধোনির অধিনায়কত্ব গেল?

নতুন পুণে

নতুন পুণে

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৭ ১৩:৪৯
Share: Save:

অধিনায়ক বদলেছে। এ বার নামও বদলাল গোয়েন্‌কা গ্রুপের আইপিএল টিম রাইজিং পুণে।

Advertisement

গত বছর মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে প্রথম আইপিএল অভিষেকে হোঁচট খায় রাইজিং পুণে সুপারজায়েন্টস। ধোনির নেতৃত্বে আইপিএলে যে নজিরবিহীন ধারাবাহিক সাফাল্য দেখা গিয়েছিল, তা সম্পূর্ণ ভাবে ব্যর্থ হয়েছিল ২০১৬-র আইপিএলে। তার জেরেই কি ধোনির অধিনায়কত্ব গেল? এমন খবর না জানা গেলেও বর্তমান অজি অধিনায়ক স্টিভেন স্মিথ পুণের অধিনায়ক হচ্ছেন এটা স্পষ্ট করে পুণে ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষ। কিন্তু হঠাত্ নাম পরিবর্তন কেন?

আরও পড়ুন- ৩৩২ শেষ ভারতের প্রথম ইনিংস, ৫ উইকেট নিয়ে ফের অজি সিংহের গর্জন

রাইজিং পুণে সুপারজায়েন্টস-র বদলে নাম রাখা হচ্ছে রাইজিং পুণে সুপারজায়েন্ট। এর পিছনে কি কোনও সংস্কার লুকিয়ে রয়েছে? ফ্র্যাঞ্চাইজি মুখাপাত্র বলেন, ‘‘গত বছর আমাদের দলে তিন-চার জন আইকন ক্রিকেটার ছিলেন। সে ক্ষেত্রে সুপারজায়েন্টস নাম রাখা হয়েছিল। কিন্তু নতুন করে যখন টিমকে সাজানো হচ্ছে, তখন কয়েক জন আইকন ক্রিকেটারের কথা না ভেবে গোটা টিমকে সুপারজায়েন্ট নাম রাখা হয়।”

Advertisement

গত বার আইপিএলে মাত্র পাঁচটি ম্যাচ জিতে তালিকার সপ্তম স্থান দখল করেছিল পুণে সুপারজায়েন্ট। খারাপ পারফরম্যান্সের জন্য ইরফান পাঠান, ইশান্ত শর্মা, কেভিন পিটারসন, জর্জ বেইলির মতো তারকা ক্রিকেটারকে এ বারে ছেড়ে দিয়েছে পুণে। ঘরের মাঠেই ৬ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হচ্ছে স্মিথের রাইজিং পুণে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.