Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সচিনদের হারিয়ে ৬ রানে জয় পিটারসনদের

পথ সুরক্ষা বিষয়ে সচেতন করতে শুরু হয়েছে একটি প্রতিযোগিতা। বিভিন্ন দেশের প্রাক্তনদের নিয়ে তৈরি দলের মধ্যে লড়াই চলছে হাড্ডাহাড্ডি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ মার্চ ২০২১ ১৫:৫৪
Save
Something isn't right! Please refresh.
প্রথমে ব্যাট করে ১৮৮ করেন কেভিন পিটারসেনরা।

প্রথমে ব্যাট করে ১৮৮ করেন কেভিন পিটারসেনরা।
ছবি: টুইটার থেকে

Popup Close

বিরাট কোহলীদের ভারতীয় দল যখন জো রুটদের নাস্তানাবুদ করে ছাড়ছিল, তখন বার বার ইংরেজ দলকে বিদ্ধ করেছিলেন প্রাক্তনীরা। সেই প্রাক্তনদের দল মঙ্গলবার বুঝিয়ে দিল মাঠে নামলে এখনও ভারতকে হারানোর ক্ষমতা রাখেন তাঁরা।

পথ সুরক্ষা বিষয়ে সচেতন করতে শুরু হয়েছে একটি প্রতিযোগিতা। বিভিন্ন দেশের প্রাক্তনদের নিয়ে তৈরি দলের মধ্যে লড়াই চলছে হাড্ডাহাড্ডি। প্রথম ম্যাচে ভারতীয় লেজেন্ড দল জিতলেও ইংল্যান্ডের সামনে ৬ রানে হারতে হল তাঁদের। প্রথমে ব্যাট করে ১৮৮ করেন কেভিন পিটারসেনরা। ৩৭ বলে ৭৫ করেন ইংল্যান্ডের প্রাক্তন ব্যাটসম্যান। মূলত তাঁর ব্যাটে ভর করেই ২০ ওভারে এত রান তোলে ইংল্যান্ড। সেই রান তাড়া করতে নেমে ভারত থেমে যায় ১৮২ রানে। ভারতের হয়ে অপরাজিত ৬২ রানের ইনিংস খেলেন ইরফান পাঠান।

ম্যাচ শেষে সচিন তেন্ডুলকর বলেন, “কেপি (পিটারসেন) দারুণ খেলেছে। মনেই হল না ও কখনও ক্রিকেট খেলা বন্ধ করেছে বলে। ১৩তম ওভার অবধি খেলে দলেকে জয়ের রাস্তা দেখাল ও। এই ধরনের ক্রিকেটে আগে থেকে পরিকল্পনা করা যায়। কিন্তু সব সময় তা কাজে লাগবে এমন নয়।” ইংল্যান্ডের হয়ে ৩ উইকেট নিয়েছেন মন্টি পানেসর।

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement