Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

টি টোয়েন্টি বিশ্বকাপ দলে ফিরতে চান উথাপ্পা

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু ০৭ এপ্রিল ২০২০ ১৪:৪৫
টি টোয়েন্টি বিশ্বকাপে কি দেখা যাবে উথাপ্পাকে? —ফাইল চিত্র।

টি টোয়েন্টি বিশ্বকাপে কি দেখা যাবে উথাপ্পাকে? —ফাইল চিত্র।

২০০৭ সালের টি টোয়েন্টি বিশ্বকাপ-জয়ী দলের সদস্য ছিলেন তিনি। সেই রবিন উথাপ্পা আবার বিশ্বকাপ খেলতে চান। ফিরতে চান টি টোয়েন্টি বিশ্বকাপের দলে।

কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন এই ক্রিকেটার মনে করেন, তাঁর মধ্যে ভাল খেলার মশলা এখনও রয়েছে। আইপিএল-এর সমস্ত সংস্করণ মিলিয়ে ১৭৭টি ম্যাচ খেলেছেন উথাপ্পা। তার মধ্যে ৪,৪১১ রান করেছেন তিনি। এ বার রাজস্থান রয়্যালস তাঁকে দলে নিয়েছে।

একটি ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে উথাপ্পা বলেছেন, ‘‘আমার মধ্যে এখনও আগুন রয়েছে। আমি দলে জায়গা পাওয়ার জন্য লড়তে চাই। আরও একটা বিশ্বকাপ খেলতে পারব বলেই আমার বিশ্বাস। বিশেষ করে টি টোয়েন্টি ফরম্যাটে।’’

Advertisement

আরও পড়ুন: আইপিএল খেলার জন্য কোহালিদের স্লেজিং করতে ভয় পান অজিরা, বিস্ফোরক দাবি ক্লার্কের

২০০৮ সালের মাঝামাঝি সময়ে জাতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছিল উথাপ্পাকে। তার পর থেকে আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটেই দেখা গিয়েছে তাঁকে। আইপিএল-এ ২৪টি পঞ্চাশ রয়েছে তাঁর।

উথাপ্পা বলছেন, ‘‘আমার বিশ্বাস পরিস্থিতি আমার পক্ষেই যাবে। বিশ্বকাপ দলে খেলার সুযোগ পাব এবং দলকে জেতানোর ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করতে পারব বলেই আমার মনে হয়। বিশ্বকাপে খেলার স্বপ্ন আমি এখনও দেখি আর এই স্বপ্ন যত দিন বেঁচে থাকবে, তত দিনই আমি ক্রিকেট খেলে যাব।’’

আরও পড়ুন

Advertisement